Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

এবার ভালোবাসার টানে কুমিল্লায় মালয়েশিয়ার তরুণী

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা প্রতিনিধি

জুলাই ১৩, ২০২২, ১০:৪৩ এএম


এবার ভালোবাসার টানে কুমিল্লায় মালয়েশিয়ার তরুণী

এবার ভালোবাসার টানে বাংলাদেশে এসেছেন মালয়েশিয়ার এক তরুণী। কুমিল্লার এক যুবককে করেছেন বিয়ে। তাদের মধ্যে দীর্ঘ দিন প্রেমের সম্পর্ক ছিল। এরপর কুমিল্লায় এসে নূর আজিমা তার প্রেমের বিজয় ঘটিয়েছেন। 

প্রেমের টানে সোমবার (১১ জুলাই) ওই তরুণী বরুড়া উপজেলার শিলমুড়ি ইউনিয়নের দীঘল গ্রামে মালয়েশিয়ার পেনাং শহর থেকে ছুটে আসেন। নানা আয়োজনে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে।

শিলমুড়ি ইউপি চেয়ারম্যান মো. ইসহাক বিষয়টি নিশ্চিত করে জানান, উপজেলার শিলমুড়ি ইউনিয়নের দীঘল গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে সাইফুল ১০ বছর ধরে মালয়েশিয়ার পেনাং শহরে ব্যবসা করেন।

তিনি আরও জানান, ব্যবসার সুবাদে ওই শহরের বাসিন্দা নূর আজিমার সঙ্গে পরিচয় হয় সাইফুল ইসলামের। পরে দুইজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সম্পর্কের জেরে সোমবার সাইফুলের গ্রামের বাড়িতে ছুটে আসেন মালয়েশিয়ার ওই তরুণী।

মঙ্গলবার (১২ জুলাই) সন্ধ্যায় ধর্মীয় রীতি অনুযায়ী উভয়ের সম্মতিতে বিয়ে হয় তাদের। বিয়ের আমন্ত্রিত লোকজনের চেয়ে কয়েকগুণ বেশি ছিল উৎসুকজনতা।

প্রেমিক সাইফুল বলেন, নূর আজিমা অত্যন্ত ভদ্র এবং মার্জিত চরিত্রের নারী। দীর্ঘ দিন তাকে কাছে থেকে দেখার সুযোগ হয়েছে। সে বিয়ের জন্য বলায় আমি বলেছি ‘তুমি বাংলাদেশে এসে আমার পরিবারের সঙ্গে কথা বলো। আমার পরিবার যদি রাজি হয় তবে আমি তোমাকে বিয়ে করব। আমার কথা শুনে সে বাংলাদেশে আসার সিদ্ধান্ত নেয়। পরে আমার পরিবার এবং তার পরিবারের সম্মতিতে আমরা বিয়ে করি। সে বাংলাদেশে থাকার আগ্রহ প্রকাশ করেছে।

উল্লেখ্য,  প্রেমের টানে যুক্তরাষ্ট্র থেকে গাজীপুরে এসে বাংলাদেশি এক যুবককে বিয়ে করেছেন ৩১ বছর বয়সী এক তরুণী। তার নাম লিডিয়া লোজা। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের মাধ্যমে তাদের পরিচয় হয়। সেখান থেকেই তাদের প্রেমের সম্পর্ক হয়। ওই যুবকের নাম ইমরান। তার বয়স ২৮ বছর। গাজীপুরের শ্রীপুরের বরমী গ্রামের ইমরান (২৮) ও মার্কিন তরুণী লিডিয়া লোজা (৩১) মিলিত হন নেপালে। সেখানে বিয়ে করেন তারা। গেলো রোববার রাতে যুক্তরাষ্ট্রের আরিজোনা থেকে শ্রীপুরে শ্বশুরবাড়িতে এসেছেন লিডিয়া রোজা।

আমারসংবাদ/এআই

Link copied!