Amar Sangbad
ঢাকা শনিবার, ১৩ আগস্ট, ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯

দিঘলিয়া ইউনিয়নে গ্রাম প্রতিরক্ষা কমিটি গঠন

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

আগস্ট ৪, ২০২২, ০৭:৫৫ পিএম


দিঘলিয়া ইউনিয়নে গ্রাম প্রতিরক্ষা কমিটি গঠন

নড়াইল জেলার লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের কুমড়ি গ্রামে আইনশৃঙ্খলা মিটিং ও গ্রাম প্রতিরক্ষা কমিটি গঠন করার উপলক্ষে পুলিশ ও গ্রাম বাসীদের নিয়ে আলোচনা সভা ও কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৩ টায় কে. টি. এম মাধ্যমিক বিদ্যালয়ের ক্যাম্পাসে সৈয়দ আসাদুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোহাগড়া থানার ওসি অপারেশন মো. মিজানুর রহমানসহ ওই গ্রামের সকল পেশাজীবী মানুষ।

এসময় বক্তব্য রাখেন লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ মো. মাসুদুজ্জামান মাসুদ, দিঘলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি স. ম. ওহিদুর রহমান, দিঘোলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আজম মোল্যা, সৈয়দ মিরাজুল ইসলাম নয়ন, রবিউল ইসলাম পলাশ, মো. মানিক মোল্লা, শেখ আকরাম হোসেন, মো. নজরুল ইসলাম বাদশা, মিলন খাঁন, নোমান মাসুদ, খাঁন মশিউর রহমান প্রমুখ।

বক্তব্যে মাসুদুজ্জামান বলেন, ৭১ টেলিভিশন বা দিঘলিয়া ইউনিয়নের চেয়ারম্যান বোরহান কি বক্তব্য দিলেন সেটা আমাদের কিছু যায় আসে না, আমাদের সকলের ইউনিয়নে শান্তি বজায় রাখতে হবে।

দিঘলিয়া ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি স. ম ওহিদুর রহমানের বক্তব্যে বলেন দিঘলিয়া সাহা পাড়ার শিবনাথ সাহার ছেলে এ্যামলেড সাহা তিল কে তাল করেছে যা আমাদের দিঘলিয়া বাসীর কাম্য ছিলো না।

এসময় আজম মোল্লা তার বক্তব্যে বলেন বর্তমান কুমড়ি গ্রামে কোনো বিশৃঙ্খলা নেই, কিন্তু দিঘলিয়ার ঘটনাকে কেন্দ্র করে সন্ত্রাসী কালোবাজারি দিঘলিয়া ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ বোরহান উদ্দিন আমার গ্রাম বাসীদের দোষারোপ করে টিবি চ্যানেলে বক্তব্য দিয়েছেন,যা আমাদের গ্রামের ঐতিহ্যকে ক্ষুণ্ণ করেছেন, পুলিশের উপস্থিতে ৬০ সদস্য বিশিষ্ট গ্রাম প্রতিরক্ষা একটি কমিটি গঠন করেন।

আমারসংবাদ/এসএম