Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

বঙ্গবন্ধুর সমাধিতে ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি উপাচার্যের শ্রদ্ধা

টুঙ্গিপাড়া প্রতিনিধি

টুঙ্গিপাড়া প্রতিনিধি

আগস্ট ৭, ২০২২, ০৯:১৯ পিএম


বঙ্গবন্ধুর সমাধিতে ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি উপাচার্যের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. রকীব আহমদ।

রবিবার (৭ আগস্ট) জাতির পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন তিনি। পরে বঙ্গবন্ধু ও ১৫ আগস্ট নিহত শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা, প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা এবং দেশের উন্নয়ন ও অগ্রগতি কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

এ সময় টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র জনাব শেখ তোফাজ্জল হোসেন টুটুল, বিশ্ববিদ্যালয়ের লিবারেল আটস অ্যান্ড সোস্যাল সায়েন্স ফ্যাকাল্টির ডিন অধ্যাপক ড. মাহমুদুল হাছান, ল ফ্যাকাল্টির ডিন প্রফেসর ড. এম.এ. সাত্তার, পরিচালক (অর্থ) শেখ মুশফেক কবীর, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর আলাউদ্দিন মিয়া, সিভিল অ্যান্ড এনভাইরনমেন্ট বিভাগের বিভাগীয় প্রধান আব্দুল্লাহ আল মামুন, ব্যাবসায় অনুষদের ভারপ্রাপ্ত ডিন শেখ কামরুল হাসান, ইইই্ বিভাগের বিভাগীয় প্রধান সালেহীন ফেরদৌস কাদের, ইসলামিক স্টাডিজবিভাগের বিভাগীয় প্রধান ড. শাহজাহান কবীর, প্রভাষক আরিফুজ্জামান, সাথী শারমিন রহমান, সোহানা সিদ্দিকি, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মামুন উল মতিন, জনসংযোগ কর্মকর্তা খন্দকার আরাফাত আলী উপস্থিত ছিলেন।

আমারসংবাদ/এসএম

Link copied!