Amar Sangbad
ঢাকা রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ৯ আশ্বিন ১৪২৯

লক্ষ্মীপুরে নানা আয়োজনে জন্মাষ্টমী উদযাপন

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুর প্রতিনিধি

আগস্ট ১৯, ২০২২, ০৭:৩৭ পিএম


লক্ষ্মীপুরে নানা আয়োজনে জন্মাষ্টমী উদযাপন

লক্ষ্মীপুরে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম উৎসব শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন করা হয়েছে।

শুক্রবার (১৯ আগস্ট) বিকেলে শহরের শ্যাম সুন্দর জিউ আখড়ায় ধর্মীয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে জেলা প্রশাসক মো. আনোয়ার হোসাইন আকন্দ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এ্যাড. নুরউদ্দিন চৌধুরী নয়ন।

বিশেষ অতিথি ছিলেন- জেলা পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান, পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু।

পরে মন্দির প্রাঙ্গণ থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এছাড়া জন্মাষ্টমী উপলক্ষে শ্যাম সুন্দর জিউ আখড়ায় গীতা যজ্ঞ, সাংস্কৃতিক অনুষ্ঠান, ইসকন মন্দিরে মহা অভিষেক, বাউল সঙ্গীত পরিবেশন ও প্রসাদ বিতরণের আয়োজন করা হয়।

এদিকে বেলা ১১টায় চন্দ্রগঞ্জ দেবালয় কালি মন্দির থেকে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি চন্দ্রগঞ্জ থানা শহরের বিভিন্ন সড়ক পদক্ষিণ করে পুনরায় দেবালয় কালি মন্দিরে এসে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন-হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক বাবু গৌতম চন্দ্র মজুমদার, চন্দ্রগঞ্জ থানা হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি শ্রী সমীর কর্মকার, সহ-সভাপতি শ্রী চন্দন কর্মকার, সাধারণ সম্পাদক শ্রী দীপক চন্দ্র নাথ, চন্দ্রগঞ্জ থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী বাদল মজুমদার বাপ্পী ও সাধারণ সম্পাদক জয়দেব নাথ প্রমূখ।  

এআই 
 

Link copied!