Amar Sangbad
ঢাকা রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১০ আশ্বিন ১৪২৯

সিলেটে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ের পথে নাসির

সিলেট ব্যুরো

সিলেট ব্যুরো

সেপ্টেম্বর ১৫, ২০২২, ০৬:৫৮ পিএম


সিলেটে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ের পথে নাসির

সিলেট জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাসির উদ্দিন খান।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) শেষ দিনে এই পদে আর কেউ মনোনয়নপত্র জমা দেননি। ফলে জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের বিজয়ী হওয়া অনেকটা নিশ্চিত বলে জানা গেছে।

এই পদে স্বতন্ত্র প্রাথী অধ্যক্ষ ড. এনামুল হক সর্দার মনোনয়নপত্র ক্রয় করেছিলেন। তবে শেষ পর্যন্ত তিনি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। আজ মনোনয়নপত্র জমা দানের শেষ দিনে তিনি এ ঘোষণা দেন।

সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফয়সল কাদির আমার সংবাদকে জানান, চেয়ারম্যান পদে নাসির উদ্দিন খান ছাড়া আর কেউ মনোনয়নপত্র জমা দেননি। ফলে নাসির উদ্দিন খানের চেয়ারম্যান নির্বাচিত হওয়া অনেকটাই নিশ্চিত।

এর আগে বৃহস্পতিবার দুপুরে নাসির উদ্দিন খান দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. মজিবুর রহমানের কাছে মনোনয়নপত্র জমা দেন। এ সময় সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের শীর্ষ ও সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

সিলেট জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের অন্তত চার নেতা দলীয় মনোনয়ন চেয়েছিলেন। তবে দল থেকে নাসির উদ্দিন খানকে মনোনয়ন দেওয়া হয়েছে।

এআই 

Link copied!