Amar Sangbad
ঢাকা শনিবার, ০১ অক্টোবর, ২০২২, ১৬ আশ্বিন ১৪২৯

মাটিরাঙ্গায় ইয়াবাসহ দুই মাদককারবারি গ্রেপ্তার

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

সেপ্টেম্বর ১৬, ২০২২, ১২:৪৩ পিএম


মাটিরাঙ্গায় ইয়াবাসহ দুই মাদককারবারি গ্রেপ্তার

খাগড়াছড়ির মাটিরাঙ্গা থানাধীন তাইন্দং ইউনিয়নে বিশেষ অভিযান পরিচালনা করে ০৬নং ওয়ার্ডস্হ আবদুল খালেকের বসতঘর থেকে মো. জহিরুল ইসলাম (৩৬) ও সোলেমান হোসেনকে (২২) ৯০ ইয়াবা ও গাঁজাসহ  গ্রেপ্তার করেছেন মাটিরাঙ্গা থানা পুলিশ।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাত সোয়া তিনটার দিকে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলীর দিক নির্দেশনা অনুযায়ী মাটিরাঙ্গা থানার ঊপ-পরির্দশক (এসআই) মো. সাদ্দাম হোসেন ও সহকারি উপ-পরির্দশক (এএসআই) মো. কামরুল আরেফিন সঙ্গীয় ফোর্সসহ থানা এলাকায় ওয়ারেন্ট তামিল, মাদকদ্রব্য উদ্ধার ও রাত্রীকালীন টহল ডিউটি করাকালীন প্রাপ্ত সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা থানাধীন ০১নং তাইন্দং ইউনিয়নের ০৬ নং ওয়ার্ডস্হ আবদুল খালেকের পশ্চিম দুয়ারী  বসতঘরের উত্তর পাশের কক্ষ থেকে  তাদের ইয়াবা ও গাঁজাসহ গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামি মো. জহিরুল ইসলাম (৩৬) তাইন্দং ইউনিয়নের ৬নং ওয়ার্ড নোয়া পাড়া এলাকার মৃত আবদুল খালেকের ছেলে সোলেমান হোসেন (২২) তবলছড়ি ইউনিয়নের ১নং ওয়ার্ড তুলাতুলি উত্তর বড়বিল এলাকার মো. বাচ্চু মিয়ার ছেলে।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী বলেন, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর সারণির ১০(ক)/১৯(ক) ধারায় তাদের বিরুদ্ধে থানায় মামলা রুজু করা হয়। আসামিদের আদালতে সোপর্দ করা হবে বলে জানান তিনি।

 

টিএইচ

Link copied!