Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

‘ইভিএম হচ্ছে শান্তিপূর্ণ কারচুপির মেশিন’

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি

সেপ্টেম্বর ১৮, ২০২২, ০৭:৪৩ পিএম


‘ইভিএম হচ্ছে শান্তিপূর্ণ কারচুপির মেশিন’

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব মোস্তফা আল মাহমুদ বলেন, দেশের মানুষ নির্বাচনে ইভিএম চায় না। আমরা শুরু থেকেই ইভিএমের বিপক্ষে। কারণ ইভিএম হচ্ছে শান্তিপূর্ণ কারচুপির মেশিন। ইভিএমে নির্বাচন হলে, যাকে খুশি বিজয়ী করতে পারবে।

আজ রবিবার (১৮ সেপ্টেম্বর) বিকালে ইসলামপুর পৌর জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, দেশে মেগা প্রকল্প চলছে মেগা দুর্নীতির জন্য। প্রতিটি প্রকল্পের সম্ভাব্যতা যাচাই করা হয়, কিন্তু নির্ধারিত সময়ে এবং নির্দিষ্ট বরাদ্দে কোনো কাজ শেষ হয় না। প্রতিটি প্রকল্পে অতিরিক্ত সময় ও অর্থ ব্যয় হচ্ছে। এতে প্রমাণ হয়, সম্ভাব্যতা যাচাই সঠিক ছিল না।

ইসলামপুর পৌর জাতীয় পার্টির আয়োজনে দ্বি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন জাতীয় পার্টির সদস্য ও জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আলহাজ্ব জাকির হোসেন খান৷ প্রধান বক্তার বক্তব্য রাখেন ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব জিল্লুর রহমান বিপু।

ইসলামপুর পৌর জাতীয় পার্টির আহবায়ক তারা মিয়ার সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন,কেন্দ্রীয় কমিটি সদস্য আনোয়ার হোসেন, জেলা জাতীয় পার্টির সদস্য মাহমুদুল্লাহ, জেলা যুব সংহতির সাবেক সভাপতি আনিছুর রহমান মানিক,সাবেক সাধারণ সম্পাদক কাজী খোকন, জেলা জাতীয় পার্টি  সদস্য হারুন- অর-রশিদ, জেলা যুব সংহতির আহবায়ক মিজানুর রহমান মিজান, জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি সভাপতি আব্দুল মালেক, উপজেলা যুগ্ম আহ্বায়ক ফেরদৌসুর রহমান সরকার, মমতাজ ফকির,জাতীয় স্বেচ্ছা সেবক পার্টি সভাপতি জুয়েল সরকার পৌর শাখার সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন বাদল প্রমুখ।

এর আগে ইসলামপুর পৌর জাতীয় পার্টির বিভিন্ন ওয়ার্ড থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে সম্মেলনস্থলে এসে উপস্থিত হোন। উৎসব মুখর পরিবেশে ও দীর্ঘদিন পর দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হওয়ায় নেতাকর্মীদের মাঝে আনন্দ বিরাজ করছে।

সম্মেলনে পৌর শাখার সভাপতি তারা মিয়া ও সাধারণ সম্পাদক খোরশেদ আলমকে ঘোষণা করেন।

এসএম

Link copied!