Amar Sangbad
ঢাকা সোমবার, ২৮ নভেম্বর, ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯

ভেদরগঞ্জে প্রধানমন্ত্রীর কার্যালয় পরিচালকের আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন

ভেদরগঞ্জ (শরীয়তপুর) প্রতিনিধি

ভেদরগঞ্জ (শরীয়তপুর) প্রতিনিধি

সেপ্টেম্বর ২৪, ২০২২, ০৬:৫৮ পিএম


ভেদরগঞ্জে প্রধানমন্ত্রীর কার্যালয় পরিচালকের আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন

শরীয়তপুরের ভেদরগঞ্জে মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভূমিহীনদের জন্য আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় ৩০টি নান্দনিক ঘর পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক (উপ সচিব) আসাদুজ্জামান।

শনিবার (২৪ সেপ্টেম্বর) সকালে উপজেলার ডি এম খালী ইউনিয়নের চরচান্দা মুন্সি কান্দি নির্মিত আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন কালে উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলার অতিরিক্ত জেলাপ্রশাসক (রাজস্ব) সাইফুদ্দিন গিয়াস, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, ভেদরগঞ্জ সহকারী কমিশনার (ভূমি) ইমামুল হাফিজ নাদিম।

আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন কালে উপকার ভোগীদের উদ্দেশ্যে পরিচালক আসাদুজ্জামান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের উপহার হিসেবে জায়গা দিয়েছেন, পাকা ঘর দিয়েছেন, আপনারা আপনাদের সন্তানদের সুশিক্ষায় শিক্ষিত করে একজন আদর্শ নাগরিক হিসেবে প্রধানমন্ত্রীকেও উপহার দিবেন।

এসময় তিনি আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত পরিবারের আয়বর্ধক কার্যক্রম, তাদের জীবনমানের পরিবর্তন দেখে উপজেলা প্রশাসন ভেদরগঞ্জকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং চলমান ভূমিহীন গৃহহীনদের জন্য গৃহ নির্মাণ কাজ দ্রুত এগিয়ে নেবার জন্য নির্দেশনা প্রদান করেন।

এসএম

Link copied!