Amar Sangbad
ঢাকা বুধবার, ৩০ নভেম্বর, ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯

নীলফামারীতে ৩৪ উপকারভোগির মাঝে ত্রাণ বিতরণ

নীলফামারী প্রতিনিধি

নীলফামারী প্রতিনিধি

সেপ্টেম্বর ২৫, ২০২২, ০৫:৫০ পিএম


নীলফামারীতে ৩৪ উপকারভোগির মাঝে ত্রাণ বিতরণ

নীলফামারী সদরের কচুকাটা ইউনিয়নের গুড়গুড়ি মাঝাপাড়া গ্রামের আশ্রয়ণ প্রকল্পের ৩৪ জন উপকারভোগীর মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকালে ওই ত্রাণ বিতরণ করেন জেলা মহিলা সমিতি (লেডিস্ ক্লাব) ও সদর উপজেলা পরিষদ।

ত্রাণের মধ্যে ছিল ৩৪ খানা শাড়ী ও খাদ্য সামগ্রী। এসব খাদ্য সামগ্রীর মধ্যে ছিল, ১০ কেজি মিনিকেট চাল, দেশি মসুর ডাল এক কেজি, আয়োডিন যুক্ত লবণ এক কেজি, চিনি এক কেজি, সোয়াবিন তেল এক লিটার, মরিচের গুড়া ১০০ গ্রাম, হলুদ গুড়া ২০০ গ্রাম, ধুনিয়া গুড়া ১০০ গ্রামের একটি প্যাকেজ ছিল।

এসময় সুফলভোগিদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী ও শাড়ী তুলে দেন জেলা প্রশাসকের সহধর্মীনি ও লেডিস ক্লাবের সভাপতি ফারজানা বিনতে আজিজ। 

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন নাহার জানান, লেডিস্ ক্লাবের নিজস্ব তহবিল থেকে শাড়ী ৩৪ খানা ও প্রধানমন্ত্রী ত্রাণ তহবিল থেকে উপহার সামগ্রী বিতরণ করেন সদর উপজেলা পরিষদ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন নাহারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌসি হ্যাপি, লেডিস ক্লাবের সদস্য শানজিদা রহমান, ফারজানা সুলতানা, ফারজানা জাহান ও কচুকাটা ইউনিয়নের গন্যমান্য ব্যক্তিসহ ইউপি সদস্যগণ।

এসএম

Link copied!