Amar Sangbad
ঢাকা বুধবার, ৩০ নভেম্বর, ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯

চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচন

এরফানকে বিজয়ী করতে মাঠে ভোটাররা

মামুনুর রশিদ, চট্টগ্রাম ব্যুরো

মামুনুর রশিদ, চট্টগ্রাম ব্যুরো

অক্টোবর ১, ২০২২, ০৭:৫৯ পিএম


এরফানকে বিজয়ী করতে মাঠে ভোটাররা

চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে ১৫ নং ওয়ার্ড থেকে ঘুড়ি প্রতীক নিয়ে নির্বাচন করছেন এরফানুল করিম চৌধুরী। ১২০টি ভোটের মধ্যে সংখ্যাগরিষ্ঠ ভোটে তাকে বিজয় করার জন্য জোট বেঁধেছেন ভোটাররা।  

স্থানীয়রা জানান, তাঁর নির্বাচনী হলফনামায় প্রস্তাবকারী ও সমর্থনকারী হচ্ছেন বড়হাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিজয় কুমার বড়ুয়া ও চরম্ভা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হেলাল উদ্দিন।

জানা যায়, লোহাগাড়া উপজেলায় আওয়ামীলীগের তিনটি ধারা প্রবাহিত। কেন্দ্রীয় আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া , কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও স্থানীয় সাংসদ আবু রেজা মোহাম্মদ নেজামুদ্দিন নদভী। এই তিনটি ধারার মধ্যে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও সাংসদ নদভীর অনুসারীরাও ঘুড়ি প্রতীকের প্রার্থী এরফানুল করিম চৌধুরীকে সমর্থন দিয়েছেন।

একাধিক চেয়ারম্যান ও মেম্বারদের সাথে আলাপকালে বলেন, এলাকার উন্নয়নের স্বার্থে এরফানের কোন বিকল্প নেই । জনগণ আমাদের উপর আস্থা রেখে জনপ্রতিনিধি নির্বাচিত করেছেন। আমরা জনগণের সকল দাবির সাথে এলাকার উন্নয়ন করতে বদ্ধপরিকর । আমাদের সামর্থ্যটুকুর সাথে জেলা পরিষদের বরাদ্দ সংযুক্ত হলে এলাকার উন্নয়ন দ্রুত করা যাবে। আমরা মূলত কারো পক্ষে এবং বিপক্ষে না। আমরা জনগণের পক্ষে উন্নয়নের পক্ষে। এরজন্য এরফানুল করিম চৌধুরীকে আমাদের বিজয়ী করতে হবে।

তারা বলেন, আমরা ১২০টি ভোটের মধ্যে ১১০টির অধিক ভোট ঘুড়ি প্রতিকে দিয়ে প্রমাণ করতে চাই আমরা ভোটাররা উন্নয়নের জন্য একমত রয়েছি। আমাদের মধ্যে কোন দ্বিধাদ্বন্দ্ব নেই। আমাদের মধ্যে কোন ফাটল নেই। রাজনীতি রাজনীতির মাঠে । এলাকার উন্নয়নের স্বার্থে আমরা একজোট রয়েছি। তাই এরফানুল করিম চৌধুরীকে আমরা বিজয়ী করবো ।

উল্লেখ্য, আগামী ১৭ অক্টোবর চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও কাউন্সিলর এবং ১৫ উপজেলা পরিষদের চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বার এবং পৌরসভার মেয়র ও কাউন্সিলরসহ মোট ২ হাজার ৭৩০জন ভোটার জেলা পরিষদ নির্বাচনে ভোট প্রদান করবেন। এর মধ্যে পুরুষ ভোটার ২ হাজার ৯৩ জন এবং মহিলা ভোটার ৬৩৭ জন। ১৫ উপজেলায় ১৫ কেন্দ্রের ৩০ বুথে ভোটাররা ভোট প্রদান করবেন।


ইএফ

Link copied!