Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

কেন্দুয়ায় ৫ কেন্দ্রে এইচএসসি ও সমমানের পরীক্ষার্থী ৩৩৩৭ জন

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

নভেম্বর ৫, ২০২২, ০৭:৪৬ পিএম


কেন্দুয়ায় ৫ কেন্দ্রে এইচএসসি ও সমমানের পরীক্ষার্থী ৩৩৩৭ জন

আগামীকাল ৬ নভেম্বর রবিবার  শুরু হতে যাচ্ছে সারা দেশের ন্যায় ময়মনসিংহ শিক্ষা বোর্ডের অধীনে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলায় এইচএসসি ও সমমানের পরীক্ষা। এতে অংশ নিচ্ছে ৭ টি কলেজ,৫ টি মাদ্রাসা ও ১০টি কারিগরি কলেজের ৩৩৩৭ জন পরীক্ষার্থী।মোট ৫টি কেন্দ্রের ৮ টি ভেন্যুতে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।৬ নভেম্বর থেকে শুরু হওয়া পরীক্ষা চলবে ১৩ ডিসেম্বর পর্যন্ত।ব্যবহারিক পরীক্ষা শুরু ১৫/১২/২০২২ এবং ২২/১২/২০২২ এর মধ্যে শেষ করতে হবে।

কেন্দ্র ও ভেন্যু ভিত্তিক পরীক্ষার্থী হল কেন্দুয়া সরকারি কলেজে১৫১জন,পারভিন সিরাজ মহিলা কলেজে ২৮৮  জন, সায়মা শাহজাহান একাডেমি তে ৫১০ জন,সান্দিকোনা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে ১২৪ জন,সান্দিকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১৬১জন, ভরাপাড়া কামিল মাদ্রাসা কেন্দ্রে আলিম পরিক্ষার্থী ১৫৬ জন, সাবেরুন্নেছা বালিকা উচ্চবিদ্যালয়ে কারিগরি পরিক্ষার্থী ৭২১ জন,অরিয়েন্ট বিএম ও কারিগরি কলেজে ১২২৬ জন,মোট ৩৩৩৭ জন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সাইফুল আলম বলেন ৬ নভেম্বর থেকে শুরু হওয়া এইচএসসি ও সমমানের পরীক্ষার যাবতীয় প্রস্তুতি সম্পন্নএবং সকল প্রকার পদক্ষেপ গ্রহন করা হয়েছে।পরীক্ষা শুরুর ৩০ মিনিট আগে পরীক্ষার্থীদের অবশ্যই পরীক্ষার হলে আসতে হবে।
কেন্দুয়া উপজেলার নির্বাহী অফিসার কাবেরী জালাল বলেন পরীক্ষা কেন্দ্রের ২০০ গজের মধ্যে ১৪৪ ধারা বলবৎ থাকবে।পরীক্ষার সার্বিক নিরাপত্তার জন্য আইন শৃঙ্খলা বাহিনী ও ম্যাজিস্ট্রেট নিয়োজিত থাকবে।


ইএফ

Link copied!