Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পলেস্তারা খসে পড়ে আহত ৩

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি

নভেম্বর ১০, ২০২২, ০৪:০৫ পিএম


কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পলেস্তারা খসে পড়ে আহত ৩

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মহিলা ওয়ার্ডের ছাদের পলেস্তারা খসে পড়ে রোগীর স্বজনসহ ৩ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকাল ৭ টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, উপজেলার সিংগী বাজার এলাকার হারুন শেখের স্ত্রী মনোয়ারা খাতুন, তার মেয়ে সুমি আক্তার ও আব্দার হোসেন খোকনের স্ত্রী ফুলজান বেগম। এরমধ্যে গুরুত্বর আহত সুমি খাতুনকে যশোর সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে। এ ঘটনার পর থেকে চরম আতংকে রয়েছে হাসপাতালে ভর্তি রোগীরা।

রোগীর স্বজন আমিরুল ইসলাম জানান, বুধবার বিকালে অসুস্থ মনোয়ার খাতুনকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রাতেই তার মেয়ে সুমি খাতুন ও ভাইয়ের স্ত্রী ফুলজান বেগম তাকে দেখতে আসেন। রোগীর বেডের নিচে তারা দুইজন শুয়ে ছিলেন। হঠাৎ সকাল ৭ টার দিকে ছাদের পলেস্তারা খসে তাদের শরীরের উপর পড়ে। এ সময় গুরুত্বর আহত হন সুমি খাতুন ও ফুলজান বেগম। ফুলজান বেগমের ডান পায়ে ২০টি সেলাই দেওয়া হয়েছে।

আহত ফুলজান বেগম জানান, দুইজন মেঝেতে শুয়ে ছিলেন। হঠাৎ ছাদের পলেস্তারা খসে পড়ে তাদের শরীরের উপর। এ সময় তার ভাইয়ের মেয়ে সুমি জ্ঞান হারিয়ে ফেলেন। তার ডান পা কেটে যায়।  

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মাজহারুল ইসলাম জানান, হাসপাতালের প্রধান ভবনটি ১৯৬৩ সালে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নির্মাণ করেন। ভবনের বিভিন্ন অংশে পলেস্তারা খসে পড়ে। কিছুদিন আগে মেরামত করা হয়েছে। হঠাৎ বৃহস্পতিবার সকালে মহিলা ওয়ার্ডের পলেস্তারা খসে তিনজন আহত হয়েছেন। একজনকে যশোরে রেফার্ড করা হয়েছে। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

কেএস 

Link copied!