Amar Sangbad
ঢাকা সোমবার, ২৮ নভেম্বর, ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯

বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ মিয়ার দাফন সম্পন্ন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

নভেম্বর ১৮, ২০২২, ০৬:২৫ পিএম


বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ মিয়ার দাফন সম্পন্ন

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ভারড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ মিয়া (৭২) শুক্রবার (১৮ নভেম্বর) স্ট্রোকজনিত কারণে ঢাকা একটি বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রণাঙ্গনের এই বীর মুক্তিযোদ্ধাকে দুপুরে রাষ্ট্রীয় মর্যাদায় নিজ এলাকায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

মরহুমের কফিনে ফুল দিয়ে সম্মান প্রদর্শন করেন-নাগরপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইকবাল হোসেন ও থানা অফিসার ইনচার্জ মোঃ সাজ্জাদ হোসেন।

তাঁর মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন নাগরপুর উপজেলার সদ্য সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ সুজায়েত হোসেন।

মরহুমের শেষ বিদায়ে উপস্থিত ছিলেন-টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ রিয়াজ উদ্দিন তালুকদার, সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন, নাগরপুর উপজেলা আ. লীগ সাধারণ সম্পাদক মোঃ কুদরত আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, কাউন্সিলর মোঃ আমিনুর রহমান আমিন ও দেলদুয়ার-নাগরপুর আওয়ামী লীগ, বিএনপি নেতৃবৃন্দরা সহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ, বীর মুক্তিযোদ্ধারা ও তাদের সন্তানগণ।

এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং নাগরপুর থানা ও জেলা পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ মিয়া নাগরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান, বর্তমান সহ ৬ বারের নির্বাচিত ভারড়া ইউপি চেয়ারম্যান ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ টাঙ্গাইল জেলা ইউনিটের ডেপুটি কমান্ডার হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেন।

এআই

Link copied!