Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি, ২০২৩, ২০ মাঘ ১৪২৯

মায়ের পরকীয়া প্রেমিককে পিটিয়ে হাসপাতালে পাঠাল ছেলে

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি

নভেম্বর ২৮, ২০২২, ০২:৫৬ পিএম


মায়ের পরকীয়া প্রেমিককে পিটিয়ে হাসপাতালে পাঠাল ছেলে

বরিশালের আগৈলঝাড়ায় মায়ের পরকীয়া প্রেমিককে পিটিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে ছেলে। অবস্থায় প্রেমিককে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, উপজেলার বাগধা ইউনিয়নের মধ্য চাদত্রিশিরা গ্রামের প্রবাসী এমদাদুল ভাট্রির স্ত্রী মিনু বেগমের সাথে দীর্ঘদিন ধরে পরকীয়া করে আসছে একই এলাকার ফয়সাল ভাট্রি নামের এক যুবক। শুক্রবার রাতে তারা দুই জনে অজানার উদ্যেশে পালিয়ের যাওয়ার সময় পয়সাহাট নামক স্থানে আসলে মিনু বেগমের শ্বশুর সেলিম ভাট্রি দেখে তাদের ধরে নিয়ে যায়। ফয়সালকে নিয়ে বাড়িতে গেলে মিনুর ছেলে স্কুল ছাত্র খায়রুল ভাট্রি  মায়ের পরকীয়া প্রেমিক ফয়সালকে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয়। গুরুতর অবস্থায় ফয়সালকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই স্থান থেকে ৯৯৯ এ ফোন দিলে আগৈলঝাড়া থানার এসআই শাহাবুদ্দিন ঘটনাস্থল পরিদর্শণ করেন।

এ বিষয়ে অভিযুক্ত ফয়সাল ভাট্রি পরকীয়ার অভিযোগ অস্বীকার করে বলেন, মিনু বেগম আমার ফুফাতো ভাইয়ের স্ত্রী। তিনি আমার ভাবী। সে বাবার বাড়ি নোয়াখালী যাওয়ার জন্য আমাকে একটু এগিয়ে দিতে বলেন।

এ ব্যাপারে এসআই শাহাবুদ্দিন সাংবাদিকদের বলেন, উভয় পক্ষকে থানায় এসে লিখিত অভিযোগ দেওয়ার জন্য বলা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কেএস 

Link copied!