Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

বধূ হওয়ার স্বপ্ন পূরণ হল না রুকেয়ার

সিলেট ব্যুরো

সিলেট ব্যুরো

নভেম্বর ২৯, ২০২২, ১০:০০ পিএম


বধূ হওয়ার স্বপ্ন পূরণ হল না রুকেয়ার

রঙিন বাতির আলোয় পুরো বাড়ি ঝলমলে। নির্মাণ করা হয়েছে রঙবেরঙের কাপড়ে মোড়ানো গেট। শেষ সময়ের প্রস্তুতিও চলছে ধুমধামে। বিয়ের পিঁড়িতে বসার ঠিক দুদিন আগেই পানিতে ডুবে মারা গেলেন রুকেয়া খাতুন নামে যুক্তরাজ্য প্রবাসী এক তরুণী। নিহত রুকেয়া খাতুন সিলেটের বিশ্বনাথ উপজেলার চরচন্ডী গ্রামের ছুরাব আলীর। চার বোন ও এক ভাইয়ের মধ্যে রুকেয়া ছিলেন সবার বড়।  

পারিবারিক সূত্রে জানা গেছে, চাচাতো ভাইয়ের সঙ্গে বিয়ে ঠিক হলে সম্প্রতি পরিবারের সদস্যদের সাথে যুক্তরাজ্য থেকে দেশে ফিরেন রুকেয়া খাতুন। বুধবার (৩০ নভেম্বর) ছিলো তার বিয়ে। রুকেয়ার এমন মর্মান্তিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে।

রুকেয়ার চাচা তালেব আহমদ গোলাপ জানান, রুকেয়া ছিলেন বুদ্ধি প্রতিবন্ধী। সোমবার (২৮ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে মায়ের সাথে বাড়ির পুকুর ঘাটে যান রুকেয়া। তখন অসাবধানতাবশত রুকেয়া পুকুরের পানিতে পড়ে গেলে তার পায়ে ধরে তাকে পানি থেকে তুলার চেষ্টা করেন মা। তখন রুকেয়ার সাথে তার মাও পানিতে ডুবে যেতে থাকেন। চিৎকার শুনে দৌড়ে এসে মা ও মেয়েকে উদ্ধার করতে পানিতে ঝাঁপ দেন তালেব আহমদ গোলাপ ও তার স্ত্রী। তারা রুকেয়ার মাকে জীবিত উদ্ধার করতে পারলেও পানিতে ডুবে যান রুকেয়া। পরে রুকেয়াকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় বিশ্বনাথ থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে বলে জানা গেছে।

এসএম

Link copied!