Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

‘শেখ হাসিনা গণমাধ্যম বান্ধব সরকার প্রধান’

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাট প্রতিনিধি

ডিসেম্বর ৪, ২০২২, ০৫:৪৮ পিএম


‘শেখ হাসিনা গণমাধ্যম বান্ধব সরকার প্রধান’

মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেছেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর ৩১টি টেলিভিশন ও অসংখ্য পত্রিকা এবং অনলাইন নিউজ পোর্টালের অনুমোদন দিয়েছেন। গণমাধ্যমকর্মীদের তথ্য প্রাপ্তির সুবিধার জন্য তথ্য অধিকার আইন করেছেন।

দেশে অবাধ তথ্য প্রবাহ সৃষ্টি করেছেন। এখন সংবাদকর্মীরা ইচ্ছে করলে যেকোন তথ্য জনগণের সামনে তুলে ধরতে পারেন। এতে সরকার কোন প্রকার হস্তক্ষেপ করে না। এটা শুধু শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার কারণে সম্ভব হয়েছে। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণমাধ্যম বান্ধব সরকার প্রধান। তার নেতৃত্বে দেশ আরও এগিয়ে যাবে বলে আশা করেন তিনি।

রোববার (০৪ ডিসেম্বর) দুপুরে বাগেরহাট জেলা পরিষদ অডিটোরিয়ামে দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দৈনিক ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্তের সভাপতিত্বে আরও বক্তব্য দেন, বাগেরহাট ৪ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট আমিরুল আলম মিলন, বাগেরহাট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও বাগেরহাট প্রেসক্লোবের প্রতিষ্ঠাতা এ্যাড মীর শওকাত আলী বাদশা, বাগেরহাটের পুলিশ সুপার কেএম আরিফুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক হাফিজ আল আসাদ, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. ভুইয়া হেমায়েত উদ্দিন, ভোরের কাগজের বাগেরহাট জেলা প্রতিনিধি তালুকদার আব্দুল বাকী প্রমুখ।

প্রতিনিধি সম্মেলনে ভোরের কাগজের বিভিন্ন জেলার প্রতিনিধি, স্থানীয় গণমাধ্যমকর্মী ও গণ্যমান্য ব্যক্তিরা অংশগ্রহণ করেন।

এআই

Link copied!