Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

হাটহাজারীতে ট্রেনে কাটা পড়ে প্রবাসীর মৃত্যু

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

ডিসেম্বর ২০, ২০২২, ০১:২৮ পিএম


হাটহাজারীতে ট্রেনে কাটা পড়ে প্রবাসীর মৃত্যু

চট্টগ্রামের হাটহাজারীতে ট্রেনের চাকায় কাটা পড়ে মোহাম্মদ জাবেদ হোসেন (২৪) নামে এক প্রবাসী যুবকের মৃত্যু হয়েছে। উপজেলার ফতেপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের রুদ্রপল্লী সামান্য দক্ষিণে চবি রেললাইনে এ দুর্ঘটনা ঘটে। নিহত জাবেদ হোসাইন উপজেলার ফতেপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইসলামিয়া হাট বাদামতল এলাকার মাহাথি বেপারী বাড়ির আবুল কাশেমের পুত্র বলে জানা গেছে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, ৫দিন আগে ভিসা বাতিল করে সংযুক্ত আরব আমিরাতের দুবাই থেকে দেশে ফিরে জাবেদ। ঢাকা যাবে বলে গতকাল সোমবার সন্ধ্যায় ঘর থেকে বের হয়। পরে কীভাবে এই ঘটনা ঘটেছে তা কারো জানা নেই। ধারণা করা হচ্ছে গত সোমবার ১৯ ডিসেম্বর রাত সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় গামী শাটল ট্রেনের চাকায় কাটা পড়ে ঘটনাস্থল ক্ষতবিক্ষত হয়ে মারা যান তিনি।

স্থানীয় ইউপি সদস্য বেলাল উদ্দীন জানান, স্থানীয় একজন কৃষক ভোরে রেল লাইনের উপর ট্রেনে কাটা ক্ষতবিক্ষত লাশ দেখতে পেয়ে আমাকে খবর দেয়। পরে আমরা থানা পুলিশকে অবহিত করি এবং তারা দ্রুত ঘটনাস্থলে আসে। ধারণা করা হচ্ছে রাতের শাটল ট্রেনে কাটা পড়ে নিহত হয় এই যুবক।

পরবর্তীতে রেলওয়ে থানার উপ-পরিদর্শক মোঃ জাহাঙ্গীর আলম তার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে আসেন। তিনি জানান, আমাদের রেললাইনের চেকারম্যান সকালে বিষয়টি অবহিত করিলে আমরা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি দুর্ঘটনা। আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠাচ্ছি। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও তিনি জানান।

কেএস 

Link copied!