Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

সাঁথিয়ায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে চুরি

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি

ডিসেম্বর ২০, ২০২২, ০৬:১৯ পিএম


সাঁথিয়ায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে চুরি

পাবনার সাঁথিয়ায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে দু:সাহসিক চুরি সংঘটিত হয়েছে। মঙ্গলবার (২০ ডিসেম্বর) ভোরে সংঘবদ্ধ চোরেরা কমপ্লেক্সে ভবনের বারান্দার গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে কক্ষের তালা কেটে একটি ৪২ ইঞ্চি র‌্যাংগস এলইডি টিভি, একটি আইপিএস মেশিন, ৪টি ব্যাটারি, ১টা পানির মটর ও পানির ট্রাংকির ঢাকনা চুরি করে নিয়ে যায়।

ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, ভবনের পশ্চিম পাশের করিডোরের গ্রিল কেটে চোরেরা ভিতরে প্রবেশ করে ভবনের নীচ তলা সিঁড়ি রুম থেকে আইপিএস মেশিন, ব্যাটারি, পানির মটর ও পানির ট্রাংকির ঢাকনা খুলে নেয়। পরে তারা ভবনের তৃতীয় তলায় গিয়ে হল রুমের তালা কেটে ভিতরে প্রবেশ করে ৪২ ইঞ্চি একটি এলইডি টিভি নিয়ে যায়।

মঙ্গলবার সকালে কেয়ারটেকার শহিদ ভবনের গেট খুলে বিষয়টি দেখতে পেয়ে মুক্তিযোদ্ধাদের খবর দেয়। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার ও ভারপ্রাপ্ত মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মাসুদ হোসেন, সাঁথিয়ার ওসি রফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধাগণ ও সন্তান কমান্ড নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন। সাঁথিয়া পৌরসদরে বিভিন্ন মোড়ে ও ভবনের ভিতরে সিসি ক্যামেরা থাকা সত্ত্বেও মুক্তিযোদ্ধা ভবনে এধরণের দু:সাহসিক চুরির ঘটনায় মুক্তিযোদ্ধা ও স্থানীয়দের মধ্যে জলপনা কল্পনা চলছে।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার মাসুদ হোসেন জানান, বিষয়টি সর্বাধিক গুরুত্ব দিয়ে তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ঘটনায় সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, লিখিত অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।  এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা প্রস্তুতি চলছে।

এসএম

Link copied!