Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

বোয়ালমারীতে প্রবাসীর স্ত্রীর পা ভেঙ্গে দিলো দুবৃর্ত্তরা

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:

জানুয়ারি ২৩, ২০২৩, ০৯:২৪ পিএম


বোয়ালমারীতে প্রবাসীর স্ত্রীর পা ভেঙ্গে দিলো দুবৃর্ত্তরা

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের গুনবহা গ্রামের বাসিন্দা গৃহবধূ জাহানারা বেগমকে (৩০) ভ্যানের থেকে নামিয়ে লোহার রড ও রামদা দিয়ে মেরে দুই পা ভেঙ্গে দিয়েছে দুবৃর্ত্তরা।

আহত জাহানারাকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে রিফার্ড করা হয়। পুলিশ খবর পেয়ে হাসপাতালে এসে আহত জাহানারা বেগমের নিকট থেকে সকল তথ্য নেন। জাহানারার স্বামী শাহাদৎ হোসেন দুবাই প্রবাসী।

জাহানারা বেগম ও তার পরিবার জানায়, সোমবার (২৩ জানুয়ারি) সন্ধ্যা ৬ টার দিকে ভ্যান যোগে বোয়ালমারী বাজার থেকে নিজ বাড়ি গুনবহা ফিরছিল। তালতলা-নদেরচাঁদ সড়কের গুনবহা কামার গ্রামের ফুল তলা নামক স্থানে পৌঁছালে পূর্বশক্রতার জের ধরে গুনবহা গ্রামের আল আমিন মোল্যা (৪০), শাকিব মোল্যা (২৫), শিপন (২৫), রিপন (২৮)সহ আরো কয়েকজন তাকে ভ্যান থেকে নামিয়ে দুই পায়ের গিরার নিচে রড পিটিয়ে ও রামদা দিয়ে কুপিয়ে আহত করে। পরে স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. সাবরিনা হক বলেন, জাহানারা বেগমের দুই পায়ে বেশ কিছু ক্ষত হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুর রেফার্ড করা হয়েছে।

এসআই আবুল বাশার বলেন, হাসপাতালে এসে আহত গৃহবধূর নিকট থেকে সব ঘটনা জেনেছি। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরএস

Link copied!