Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

গৌরীপুরে শ্যালকের ছুরিকাঘাতে ভগ্নিপতি খুন

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

জানুয়ারি ৩১, ২০২৩, ০৬:২৩ পিএম


গৌরীপুরে শ্যালকের ছুরিকাঘাতে ভগ্নিপতি খুন

ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় শ্যালকের ছুরিকাঘাতে ভগ্নিপতি খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার  (৩১ জানুয়ারি) সকালে উপজেলার সিধলা ইউনিয়নের আৎকাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুস ছাত্তার (৬০) উপজেলার বিশকা ইউনিয়নের হাঁসুয়াকান্দা গ্রামের মৃত সামির উদ্দিনের ছেলে। তিনি শ্বশুরবাড়িতে ঘরজামাই থাকতেন। অভিযুক্ত শ্যালক আলামিন (৩৫) মৃত আব্দুর রশিদের ছেলে। তিনি পেশায় একজন দর্জি। 

নিহতের স্ত্রী ফিরুজা আক্তার জানান, তাঁর স্বামী ছাত্তার সকালে ঘরের বারান্দায় বসে ভাত খাচ্ছিলেন। এ সময় হঠাৎ তাঁর ছোট ভাই আলামিন একটি কিরিচ নিয়ে এসে পেটে ডুকিয়ে দেন। তারপর একের পর এক  ঘা দিতে থাকেন। তিনি চিৎকার করে লোকজন ডাকাডাকি শুরু করলে আলামিন পালিয়ে যান।

প্রতিবেশীদের সঙ্গে কথা বলে জানা গেছে ছাত্তার বিয়ের পর থেকেই ঘরজামাই থাকেন। তিনি দুই ছেলে ও তিন মেয়ের জনক। ছেলেমেয়েদের বিয়ে দিয়েছেন। পাঁচ-ছয় বছর আগে আলামিন মানসিক ভারসাম্য হারিয়ে ফেললে ছাত্তার চিকিৎসা করিয়ে তাঁকে সুস্থ করে তোলেন। ইদানীং আলামিন তাঁর ভগ্নিপতির সঙ্গে ঝগড়া করতেন।

নিহত ছাত্তারের ভাই সুরুজ আলী বলেন, ১৪ থেকে ১৫ দিন আগে ছাত্তার তাঁর শ্যালক আলামিনের সঙ্গে ঝগড়া করে তাঁদের বাড়িতে ফিরে যান। সেখানে থাকার জন্য একটি ঘর নির্মাণের কাজ শুরু করেন। পাঁচ দিন পর সাত্তারের স্ত্রী ফিরুজা, দুই ছেলে রোবেল ও জুয়েল গিয়ে ফিরিয়ে নিয়ে আসেন। তিনি কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘আমার ভাইকে সেদিন ফিরিয়ে না আনলে আজ তার মরতে হতো না।’

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, ‘পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’ 

এআরএস

Link copied!