Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

জয়পুরহাটে নিজ যোগ্যতায় পুলিশে চাকরি পেলেন ৩৫ জন

জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাট প্রতিনিধিঃ

মার্চ ১৬, ২০২৩, ১১:০২ এএম


জয়পুরহাটে নিজ যোগ্যতায় পুলিশে চাকরি পেলেন ৩৫ জন

"চাকরি নয়, সেবা" এই স্লোগানকে  সামনে রেখে বুধবার (১৫মার্চ) বিকালে জয়পুরহাট জেলা পুলিশ লাইন্স মাঠে জয়পুরহাট জেলার  সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ নূরে আলম মহোদয়ের সার্বিক তত্ত্বাবধান ও সভাপতিত্বে জয়পুরহাট জেলায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষার লিখিত ও মৌখিক পরীক্ষার  ফলাফল আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়।

এসময় লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের অভিনন্দন ও  ফুলেল শুভেচ্ছা জানান পুলিশ সুপার মহোদয়।  প্রার্থীদের অনেকেই তাদের তাৎক্ষনিক অনুভূতি ব্যক্ত করেন। মেধা ও যোগ্যতার ভিত্তিতে অত্যন্ত স্বচ্ছতার মাধ্যমে নিয়োগ পাওয়ায় তারা আবেগপ্রবণ হয়ে পড়েন। পুলিশ সুপার মহোদয় লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণদের দেশপ্রেম, সততা, পেশাদারিত্ব ও সেবার মনোভাব নিয়ে পুলিশ বিভাগে চাকরি করার আহবান জানান।

পুলিশ সুপার মহোদয় আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে ভিশন-২০৪১ বাস্তবায়ন ও স্মার্ট বাংলাদেশের উপযোগী করে স্মার্ট পুলিশিং ব্যবস্থা বিনির্মাণের প্রত্যয়ে বিদ্যমান কনস্টেবল পদে নিয়োগ পদ্ধতির আধুনিকায়ন করেছে বাংলাদেশ পুলিশ। সম্পূর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে যোগ্যতম প্রার্থীকেই নির্বাচিত করা হয়েছে। যে সকল প্রার্থী প্রতিটি পরীক্ষায় নিজ নিজ যোগ্যতার স্বাক্ষর রাখতে সক্ষম হয়েছে শুধুমাত্র তারাই নিয়োগযোগ্য হিসেবে মনোনীত হয়েছে।

এসময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ নিয়োগ বোর্ডের সদস্যগণ উপস্থিত ছিলেন।

আরএস

 

Link copied!