Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

খাগড়াছড়ি পুনাকের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

মার্চ ১৮, ২০২৩, ০৮:৪৭ পিএম


খাগড়াছড়ি পুনাকের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

‘স্মার্ট বাংলাদেশের স্বপ্নে বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুদের চোখ সমৃদ্ধির স্বপ্নে রঙিন’ এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে খাগড়াছড়িতে  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাকের আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭ মার্চ) বিকালের দিকে খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর আয়োজনে খাগড়াছড়ি পুলিশ লাইন্সে কেক কাটার মধ্যে দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক সভানেত্রী রেহানা ফেরদৌসীর সভাপতিত্ত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি  পুলিশ  সুপার মো. নাইমুল হক পিপিএম। এ সময় খাগড়াছড়ি অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)  মাহমুদা বেগম, খাগড়াছড়ি সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার জিনিয়া চাকমা, খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ি পুলিশ সুপার মো. নাইমুল হক পিপিএম বলেন, এই দিনটির তাৎপর্য তুলে ধরে যারা বঙ্গবন্ধুর আদর্শ লালন ও জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রা নিজেদের মেধা ও শ্রমকে আত্মনিয়োগ করবেন তারাই প্রকৃত দেশপ্রেমিক। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তিনি ছিলেন একজন সাহসী নেতা। যে অন্যায়ের প্রতিবাদ করতে গিয়ে বারবার কারা বরণ করতে হয়েছিল। তবে তিনি কখনো পিছপা হননি এ মহান নেতা। সঠিকভাবে দায়িত্ব পালনে দেশের অগ্রযাত্রায় সামিলের মাধ্যমেই বঙ্গবন্ধু ও শহীদের আত্মা শান্তি পাবে বলে মন্তব্য করেন খাগড়াছড়ি পুলিশ  সুপার মো. নাইমুল হক পিপিএম।

জসীম/এআরএস

Link copied!