Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

গৃহহীনমুক্ত হলো কাশিয়ানী

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি

মার্চ ২২, ২০২৩, ০৬:১৯ পিএম


গৃহহীনমুক্ত হলো কাশিয়ানী

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলাকে গৃহহীনমুক্ত ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভূমিহীন ও গৃহহীনদের দলিল হস্তান্তর উপলক্ষে বুধবার (২২ মার্চ) প্রশাসন আয়োজিত সমাবেশে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গৃহপ্রদান অনুষ্ঠানে এ ঘোষণা দেন প্রধানমন্ত্রী।

উপজেলা পরিষদ অডিটরিয়ামে আয়োজিত সমাবেশে উপজেলা নির্বাহী অফিসার মো. মেহেদী হাসানের সভাপতিত্বে সহকারি কমিশনার মিণলন সাহার সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান সুব্রত ঠাকুর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, মহিলা ভাইস চেয়ারম্যান সোহাগী রহমান মুক্তা, অফিসার ইনচার্জ মো. ফিরোজ আলম, প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. মিরান হোসেন, চেয়ারম্যান মোহাম্মদ আলী খোকন ও সুফলভোগীরা।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মিরান হোসেন জানান, উপজেলার ১৪টি ইউনিয়নের ভূমিহীন ও গৃহহীনদের জন্য  মোট ৬৩৪ টি ঘর নির্মাণ করা হয়েছে আগামীকাল ২২ মার্চ প্রধানমন্ত্রীর ভিডিও কণফারেন্সের মধ্যে দিয়ে সর্বশেষ ১০০ টি পরিবারকে জমিসহ ঘরের চাবি হস্তান্তর করবেন । আর সেই সঙ্গে কাশিয়ানী উপজেলা গৃহহীনমুক্ত হলো।

উপজেলা নির্বাহী অফিসার মো. মেহেদী হাসান জানান, মাননীয় প্রধানমন্ত্রীর ‘সবার জন্য বাসস্থান’ উদ্যেগের সারথী হয়ে কাজ করেছি। সকলের জন্য ঘরের ব্যবস্থা করতে পেরেছি, এটাই ভালো লাগার একটি বাস্তবভিত্তিক বিষয়।

এআরএস

 

 



 

Link copied!