Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪,

রাজবাড়ীর কল্যাণপুরে ৬ জনের ওপর হামলার ঘটনায় মামলা

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী প্রতিনিধি

মার্চ ২৪, ২০২৩, ০৮:০৭ পিএম


রাজবাড়ীর কল্যাণপুরে ৬ জনের ওপর  হামলার ঘটনায় মামলা

রাজবাড়ী কল্যাণপুরে চুরির অভিযোগে ৬ জনকে মারধর ও হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুরে রাজবাড়ী বিজ্ঞ ১ নং আমলী আদালতে উক্ত মামলাটি দায়ের করা হয়েছে।

মামলার বাদী জান্নাতুল ফেরদৌস (২০) বলেন, গত ২১ মার্চ সন্ধ্যায় তার আপন চাচাত দেবর হিরা শেখ (১৭) নিজ বাড়ী হতে রাজবাড়ী সদর উপজেলাধীন আলীপুর ইউনিয়নের কল্যাণপুর বাজারস্থ জনৈক রুহুল আমিন এর মুদি দোকানের পিছনে কলাবাগানের ভিতর দিয়ে যাওয়ার সময় পূর্ব বিরোধের জেরে তার ওপর হামলা করে।

হামলাকারীরা হলো, রাজবাড়ী সদর উপজেলার কল্যানপুর এলাকার মৃত কানু খাঁর ছেলে কাশেম খাঁ (৫৫), বাবলু খাঁর ছেলে শাজাহান খাঁ (২৫), চাঁন এর ছেলে নাইম শেখ (২০), কাশেম খাঁর ছেলে উজ্জ্বল খাঁ (২২), সোহাগ খাঁর ছেলে রিয়াজুল খাঁ (১৯), রফিক খাঁর ছেলে সামাদ খাঁ (২৫), মৃত জমসের খাঁর ছেলে রফিক খাঁ (৫০), এবং ইউসুফ শেখের ছেলে রকি শেখ (১৯)।

আসামিরা লাঠিসোটা, কাঠের বাটাম, রামদা, ছ্যান দা, লোহার রড ইত্যাদি দিয়ে হিরা শেখের ওপর অতর্কিত হামলা করে দ্রুত ঘটনাস্থর ত্যাগ করে। এরপর হিরা শেখের চাচাতো ভাই তাকে বাঁচাতে আসলে তার ওপরও তারা হামলা করে।

মামলার বাদী এবং স্থানীয় লোকজনের সহায়তায় রক্তাক্ত জখম অবস্থায় হিরা শেখসহ হামলায় আহতদের রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়াও মামলার বিবরণ থেকে জানা যায়, আসামিদের বিরুদ্ধে লক্ষাধীক টাকা ছিনতাই দোকান ভাঙচুরসহ বাদীকে শ্লীলতাহানির অভিযোগও রয়েছে।

আরএস
 

Link copied!