community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪,

জাজিরায় আউশ প্রণোদনা পেল ২৪’শ কৃষক

শরীয়তপুর  প্রতিনিধি

শরীয়তপুর প্রতিনিধি

মার্চ ৩১, ২০২৩, ০৪:২৪ পিএম


জাজিরায় আউশ প্রণোদনা পেল ২৪’শ কৃষক

শরীয়তপুর জেলা একটি কৃষি নির্ভর এবং কৃষি পণ্য উৎপাদনের জন্য খ্যাতিসম্পন্ন জেলা। এ জেলার বিভিন্ন কৃষি ইতিমধ্যে ইউরোপ সহ বিশ্বের বিভিন্ন দেশে রপ্তানি করা হয়েছে। সেই শরীয়তপুর জাজিরা উপজেলায় আউশ আবাদ বৃদ্ধির লক্ষ্যে ২০২২-২৩ অর্থবছরে খরিপ-১ মৌসুমে ২৪০০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে উফশী আউশ বীজ ও সার বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার (৩০ মার্চ) সকালে জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুল হাসান সোহেল এর সভাপতিত্বে, উফশী আউশ বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাজিরা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোবারক আলী সিকদার। এছারাও উপস্থিত ছিলেন জাজিরা পৌরসভার মেয়র মো. ইদ্রিস মাদবর, জাজিরা উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার জি এম নুরুল হক, অতিরিক্ত কৃষি অফিসার কৃষিবিদ মো. নাজমুল হুদা, কৃষি স¤প্রসারণ অফিসার কৃষিবিদ বীথি রাণী বিশ্বাস, বিলাশপুর ইউনিয়নের চেয়ারম্যান কুদ্দুস বেপারি, বিভিন্ন ইউনিয়নের উপসহকারী কৃষি অফিসারগণ, পৌর কাউন্সিলর ও ইউপি সদস্যবৃন্দ সহ শতাধিক কৃষক কৃষাণী।

এ সময় ২০২২-২৩ অর্থ বছরে উপজেলার প্রণোদনা কর্মসূচি বাস্তবায়ন নীতি নিয়ে  কর্মসূচি বিষয়ক আলোচনা করেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. জামাল হোসেন।

আরএস

 

Link copied!