Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

নিত্যপণ্যের মূ্ল্য স্থিতিশীল রাখতে

নড়াইলে ব্যবসায়ীদের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

নড়াইল প্রতিনিধি

নড়াইল প্রতিনিধি

এপ্রিল ৩, ২০২৩, ০৭:১৮ পিএম


নড়াইলে ব্যবসায়ীদের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে নড়াইল চেম্বার অব কমার্স ও ব্যবসায়ী মহলের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেন নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার মোসা. সাদিরা খাতুন।

সভায় পুলিশ সুপার পবিত্র রমজানে নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল, স্বাভাবিক ও সহনশীল পর্যায়ে রাখার জন্য ব্যবসায়ীদের আন্তরিক থাকার আহবান জানান।

তিনি বলেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি প্রতিরোধে নিয়মিত বাজার তদারকি করছে নড়াইল জেলা পুলিশ। সাধারণ জনগণ যাতে নির্বিঘ্নে কেনা-কাটা করতে পারে এবং চুরি, ছিনতাই এর শিকার না হয় সেজন্য পুলিশের টহল জোরদার করা হয়েছে। অজ্ঞান পার্টি, মলম পার্টি হতে জনগণকে রক্ষা করতে অতিরিক্ত ফোর্স মোতায়েন করা হয়েছে। শহরে ট্রাফিক জ্যাম কমানোর জন্য কিছু রুটে ডাইভারশন করা হয়েছে। বেশি টাকার ট্রানজেকশন করার সময় তিনি ব্যবসায়ীদের পুলিশকে অবহিত করতে বলেন।

সভায় চেম্বার অব কমার্সের সভাপতি জনাব হাসানুজ্জামান বলেন, বাজারের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ভবিষ্যতে পুলিশের এ ধরনের সহযোগিতা অব্যাহত রাখতে তিনি আশাবাদ ব্যক্ত করেন। এসময় নড়াইল চেম্বার অব কমার্স এর নেতৃবৃন্দ জনপ্রতিনিধি সাংবাদিক ও সুশীল সমাজের মানুষ উপস্থিত ছিলেন। 

আরএস
 

Link copied!