Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

নকলায় এসএসসি ও সমমানের পরীক্ষায় অনুপস্থিত ৩৫

নকলা (শেরপুর) প্রতিনিধি

নকলা (শেরপুর) প্রতিনিধি

এপ্রিল ৩০, ২০২৩, ০৪:৩০ পিএম


নকলায় এসএসসি ও সমমানের পরীক্ষায় অনুপস্থিত ৩৫

শেরপুরের নকলায় ৫টি কেন্দ্রে প্রথম দিনের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট এসএসসি ও সমমানের পরীক্ষা শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

কেন্দ্র সূত্রে জানা গেছে, রোববার (৩০ এপ্রিল) এসএসসি ও দাখিল পরীক্ষায় উপজেলার মোট ২,৮৮৫ জন এসএসসি পরীক্ষার্থীর মধ্যে অনুপস্থিত ছিলো ১৯ জন এবং ৬২৫ জন দাখিল পরীক্ষার্থীর মধ্যে অনুপস্থিত ছিলো ১৬ জন।

নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রের (১৮৮) সচিব মো. উমর ফারুক জানান, তার নিয়ন্ত্রণাধীন নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্র প্রথম দিনে পরীক্ষার্থী সংখ্যা ছিলো ১,৩৯৯ জন, এরমধ্যে অনুপস্থিত ছিলো ৬ জন।

গৌড়দ্বার বি.এল উচ্চ বিদ্যালয় কেন্দ্রের (১৮৯) সচিব ইউসুফ আলী খান জানান, তার নিয়ন্ত্রনাধীন গৌড়দ্বার বি.এল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষার্থী সংখ্যা ছিলো ৪৮৪ জন, এরমধ্যে অনুপস্থিত ছিলো ৮ জন।

গনপদ্দী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের (১৯০) সচিব মো. নাজমুল ইসলাম জানান, তার নিয়ন্ত্রনাধীন গনপদ্দী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষার্থী সংখ্যা ছিলো ৫৫২ জন, এরমধ্যে অনুপস্থিত ছিলো ৩ জন।

চন্দ্রকোনা রাজলহ্মী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের (৩৩২) সচিব রফিকুল ইসলাম জানান, তার নিয়ন্ত্রনাধীন চন্দ্রকোনা রাজলহ্মী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষার্থী সংখ্যা ছিলো ৪৫০ জন, এরমধ্যে অনুপস্থিত ছিলো ২ জন।

এছাড়া দাখিল পরীক্ষার্থীর জন্য উপজেলার একমাত্র কেন্দ্রের (২৪৩) সচিব মাওলানা মো. আজিজুল ইসলাম জানান, তার নিয়ন্ত্রনাধীন নকলা শাহরিয়া ফাজিল মাদ্রাসা কেন্দ্রে মোট পরীক্ষার্থী সংখ্যা ছিলো ৬২৫ জন, এরমধ্যে অনুপস্থিত ছিলো ১৬ জন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আব্দুর রশিদ জানান, শান্তিপূর্ণ পরিবেশে প্রথমদিনের এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হয়। প্রথমদিনে কোনো শিক্ষার্থী বহিষ্কার হয়নি।

এদিকে, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বুলবুল আহমেদ, উপজেলা চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিনসহ সহ দায়িত্বপ্রাপ্ত জেলা- উপজেলার কর্মকর্তাগণ বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেছেন।
এআরএস

Link copied!