community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪,

ফেনীতে ৭ বছর পর ৮ মামলার পলাতক আসামি গ্রেপ্তার

ফেনী প্রতিনিধি

ফেনী প্রতিনিধি

জুন ৭, ২০২৩, ০৮:০৭ পিএম


ফেনীতে ৭ বছর পর ৮ মামলার পলাতক আসামি গ্রেপ্তার

ফেনীতে আবু মুসা (৩৫) প্রকাশ পিচ্চি মুনসুর নামে ১৭ বছরের কারাদন্ডপ্রাপ্ত পলাতক আসামিকে ৭ বছর পর গ্রেপ্তার করেছে  র‌্যাব-৭।

বুধবার (৭ জুন)  সংবাদ সম্মেলন করে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ৬ জুন মঙ্গলবার  রাতে  রাজধানীর চকবাজার এলাকায়  অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

মুনসুর ছাগলনাইয়ার মটুয়া গ্রামের সালাউদ্দিনের ছেলে।গ্রেফতার এড়াতে ছদ্মনাম ধারণ করে রাধজানীরসহ বিভিন্ন জেলায় ভিন্ন পরিচয়ে আত্মগোপন করেছিলেন সে।

তার বিরুদ্ধে  ডাকাতি, হত্যা সহ ডাকাতি ও অস্ত্র আইনের ফেনী মডেল থানা ও  ছাগলনাইয়া থানায় ৮ টি মামলা রয়েছে।  

প্রসঙ্গত, ২০১৩ সালে ৪ মার্চ পূর্ব ছাগলনাইয়া এলাকায় অসামি আবু মুসা এবং তার সহযোগী কতিপয় দুস্কৃতিকারী নাশকতামূলক কার্যক্রমের উদ্দেশ্যে অবৈধ অস্ত্রশস্ত্র নিয়ে ঘুরাফেরা করছিল। তৎকালীন ছাগলনাইয়া থানা পুলিশ আসামি আবু মুসা ও তার অপর সহযোগী সাইফুল ইসলাম রবু দ্বয়কে আটক করে জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে তাদের তাদের কাছ থেকে ১টি এলজি এবং ৪ রাউন্ড কার্তুজ উদ্ধার করে।

ওই ঘটনায় তাদের বিরুদ্ধে ছাগলনাইয়া থানায় একটি অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছিল।মামলা নং-১, জিআর নং-৩৭, তারিখ- ৪ মার্চ ২০১৩, ধারা- ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯অ/১৯ঋ ।

বিচারকার্য চলাকালীন সময়ে আসামি আবু মুসা আদালত থেকে জামিন নিয়ে ২০১৬ সালে আত্মগোপনে চলে যায়।

ফেনীস্থ র্যাব- ০৭‍‍`র ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলান জানান, গ্রেফতার আবু মুসাকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ছাগলনাইয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

আরএস
 

Link copied!