Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

মঠবাড়িয়ায় ১০ দিনেও উদ্ধার হয়নি অপহৃত স্কুলছাত্রী, পরিবারের ক্ষোভ

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি

জুন ৯, ২০২৩, ০১:৫২ পিএম


মঠবাড়িয়ায় ১০ দিনেও উদ্ধার হয়নি অপহৃত স্কুলছাত্রী, পরিবারের ক্ষোভ

প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় পিরোজপুরের মঠবাড়িয়ায় চলমান এসএসসি পরীক্ষায় অংশগ্রহনকারী এক ছাত্রীকে অপহরণ করেছে তরিকুল ইসলামের (২০) নেতৃত্বে বখাটেদের একটি দল। গত ৩১ মে ওই ছাত্রী বাড়ি থেকে মিরুখালী বাজরের একটি পরীক্ষা কেন্দ্রে অংশগ্রহনের জন্য রওনা দিলে পথিমধ্যে তাকে জোরপূর্বক অপরহণ করা হয়।

এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদি হয়ে গত ১ লা জুন মঠবাড়িয়া থানায় তরিকুল ইসলামকে প্রধান আসামি করে চারজন নামীয় ও অজ্ঞাত ৬ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। তবে থানা পুলিশ গত ১০ দিনেও অপহৃত ওই ছাত্রীকে উদ্ধার করতে না পারায় পরিবারের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বাঁশবুনিয়া গ্রামের স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের ওই ছাত্রী চলমান এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে আসছিলো। গত ৩১ মে পরীক্ষা দিতে রওনা হলে, পথিমধ্যে পাশ্ববর্তী ভান্ডারিয়া উপজেলার ইকরী গ্রামের আনসার মুন্সির ছেলে তরিকুল ইসলামের নেতৃত্বে একদল অপহরণকারী ওই ছাত্রীকে অপরহণ করে।

ওই ছাত্রীর স্বজনরা জানান, বখাটে তরিকুল দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দেয়ার পাশাপশি ওই স্কুলছাত্রীকে উত্যক্ত করে আসছিলে। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় অপহরণ করা হয়েছে।

মঠবাড়িয়া থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার বলেন, অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার ও আসামি গ্রেপ্তারের সর্বত্মক চেষ্টা চলছে। ইতোমধ্যে কামাল মুন্সী নামে একজনকে গ্রেপ্তার করে আদালতে মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এআরএস

 

Link copied!