Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

নকলার খেলোয়াড় একদিন জাতীয় দলে প্রতিনিধিত্ব করবে: মতিয়া চৌধুরী

নকলা (শেরপুর) প্রতিনিধি

নকলা (শেরপুর) প্রতিনিধি

জুন ১০, ২০২৩, ০৫:৫৭ পিএম


নকলার খেলোয়াড় একদিন জাতীয় দলে প্রতিনিধিত্ব করবে: মতিয়া চৌধুরী

শেরপুরের নকলা উপজেলার খেলোয়াড় আগামীতে জাতীয়দলে প্রতিনিধিত্ব করবে। আজকাল গ্রামের ছেলে-মেয়েরাই জাতীয় দলে খেলার সুযোগ বেশি পাচ্ছে।

নকলায় উপজেলা পর্যায়ে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) ২০২৩ শুক্রবার বিকেল ৪ টায় উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্যে মহান জাতীয় সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী এমপি মোবাইল কনফারেন্সে এসব কথা বলেন।

সংসদ উপনেতা আরো বলেন, গ্রামে খেলাধুলা চর্চার জন্য পরিমিত পরিমাণে খেলার মাঠ রয়েছে। এতে শিশু কাল থেকেই প্রতিটি ছেলে-মেয়ে বিভিন্ন খেলাধুলার চর্চার সুযোগ পায়। অতএব নকলার খেলোয়াড়রাও আগামীতে জাতীয় দলে খেলবে, এমনকি দলের নেতৃত্ব দিবে বলে তিনি আশাব্যক্ত করেন।

উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি সাদিয়া উম্মুল বানিন। উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছামিউল হক মুক্তার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার উপদেষ্টা শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন।

এছাড়া আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও উপজেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি রিয়াদ মাহমুদ মোহাম্মদ রিয়াদ মাহমুদ প্রমুখ।

এসময় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাবুল আরিফ, উপজেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি ও গনপদ্দী ইউপির চেয়ারম্যান শামছুর রহমান আবুল, অতিরিক্ত সাধারণ সম্পাদক মীর মোতালেব হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ্ মহিউদ্দিন আহম্মেদ লাভলু; নির্বাহী সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. খলিলুর রহমান, নির্বাহী সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আব্দুর রশিদ সরকার, নির্বাহী সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রচার-প্রকাশনা সম্পাদক গোলাম হাফিজ সোহেলসহ উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু হামযা কনক, নকলা প্রেস ক্লাবের সভাপতি ও বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা ইউনিটের সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসাইন, প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী রাজন ও মো. নূর হোসেন, দপ্তর সম্পাদক মো. সেলিম রেজা, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল-আমিনসহ প্রেস ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ ও স্থানীয় গনমাধ্যমকর্মী, বিভন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, ক্রীড়া সংগঠনকগন, ক্রীড়ামোদি, এলাকার গন্যমান্য ব্যক্তিগন, উপজেলা ক্রীড়া সংস্থার কার্যকরী ও সাধারণ পরিষদের সদস্যবৃন্দ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, উপজেলার বিভিন্ন পর্যায়ের ক্রীড়া ব্যক্তিত্ব, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ক্রীড়া শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় নকলা পৌরসভা একাদশ ২-০ গোলে চরঅষ্টধর ইউনিয়ন একাদশকে ও পাঠাকাটা ইউনিয়ন একাদশ ১-০ গোলে গৌড়দ্বার ইউনিয়ন একাদশকে পরাজিত করে দ্বিতীয় রাউন্ডে যায়।

আরএস

Link copied!