Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

নড়াইলে শৈশবের খেলার মাঠ সংস্কার কাজের উদ্বোধন করলেন মাশরাফি

নড়াইল প্রতিনিধি

নড়াইল প্রতিনিধি

জুন ১৫, ২০২৩, ০৭:৪৬ পিএম


নড়াইলে শৈশবের খেলার মাঠ সংস্কার কাজের উদ্বোধন করলেন মাশরাফি

যে মাঠ থেকে ক্রিকেট অঙ্গনে রাজত্ব করেছেন সেই খেলার মাঠ সংস্কার কাজের উদ্বোধন করেছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য এবং আওয়ামী লীগের যুব ও ক্রিড়া সম্পাদক জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। 

বৃহস্পতিবার (১৫ জুন) বেলা সাড়ে ১১টার দিকে নড়াইল সরকারি উচ্চ বালক বিদ্যালয়ের খেলার মাঠ সংস্কার কাজের উদ্বোধন করেন মাশরাফি। এসময় মাশরাফি বলেন, অনেক স্মৃতি জড়িয়ে আছে এই মাঠকে ঘিরে। এই খেলার মাঠেই আমার ক্রিকেট খেলার হাতেখড়ি। নড়াইলের কয়েকটি মাঠ থাকলেও ক্রিকেট খেলার উপযোগী এই মাঠটি। আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকেই মাঠটি সংস্কারের উদ্যোগ নেই। কিন্তু সরকারি মাঠ হওয়ায় কিছু অফিশিয়াল জটিলতার কারণে বিলম্ব হয়েছে।

তিনি বলেন, মাঠটি পুরোপুরি উন্নয়ন করতে কমপক্ষে এক কোটি টাকার প্রয়োজন। মাননীয় প্রধানমন্ত্রীর ভালোবাসায় আমরা মাঠটির উন্নয়নের জন্য প্রাথমিকভাবে ২৫ লাখ টাকা দিয়ে কাজ শুরু করেছি। আশাকরি সরকারি-বেসরকারি সহযোগিতায় মাঠটির উন্নয়নকাজ সম্পন্ন হবে। উন্নয়ন শেষে খেলার উপযোগী হলে এই মাঠ থেকে আরও নতুন নতুন ক্রিকেটারের জন্ম হবে বলে আমি আশা করি।

মাঠ উন্নয়নে বরাদ্দ দেওয়ায় প্রধানমন্ত্রী ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে ধন্যবাদ জানান মাশরাফি।

সংস্কার কাজের উদ্বোধন অনুষ্ঠানে অন্যন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, পুলিশ সুপার সাদিরা খাতুন, মাশরাফির বাবা সমাজসেবক  গোলাম মুর্তজা স্বপন প্রমুখ।

আরএস

 

 

Link copied!