Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

শোলাকিয়ার ঈদের জামাত সকাল ৯টায়

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জ প্রতিনিধি

জুন ২৮, ২০২৩, ০৫:২৬ এএম


শোলাকিয়ার ঈদের জামাত সকাল ৯টায়

দেশের সবচেয়ে বড় ঈদ জামাত কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়ায় সকাল ৯টায় অনুষ্ঠিত হবে। এরই মধ্যে শেষ হয়েছে ময়দানের সব ধরনের প্রস্তুতি। এ জামাতে যোগ দিতে আশপাশের জেলা থেকে দুটি স্পেশাল ট্রেন চলাচল করবে।

আইনশৃঙ্খলা ঠিক রাখতে ঈদগাহ ময়দানে পোশাকধারী পুলিশের পাশাপাশি সাদা পোশাকেরও পুলিশ মোতায়েন থাকবে। ছয়টি অ্যাম্বুলেন্স এবং ফায়ার সার্ভিসের দুটি ইউনিট সার্বক্ষণিক মোতায়েন থাকবে।

ঈদগাহ ব্যবস্থাপনা কমিটি সভাপতি ও জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ মাঠ পরিদর্শন শেষে সাংবাদিকদেরকে বলেন, বিপুল উৎসাহ উদ্দীপনা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে ঈদের জামাত অনুষ্ঠিত হবে। এ বছর ময়দানে ১৯৫তম ঈদুল আজহার জামাত অনুষ্ঠিত হবে। জামাতে অংশ নিতে কোনোভাবেই মোবাইল ফোন ও ছাতা নিয়ে প্রবেশ করা যাবে না বলে জানিয়ে দেন তিনি।

এ ঈদ জামাতে ইমাম হিসেবে থাকবেন মাওলানা ফরিদ উদ্দিন মাসউদ।

এবারও শোলাকিয়ায় ঈদের জামাতে আশপাশের জেলার লোকজনের অংশগ্রহণের সুবিধার্থে ভৈরব-কিশোরগঞ্জ-ভৈরব ও ময়মনসিংহ-কিশোরগঞ্জ-ময়মনসিংহ লাইনে ‘শোলাকিয়া এক্সপ্রেস’নামে দুটি স্পেশাল ট্রেন চলাচল করবে।

‘শোলাকিয়া এক্সপ্রেস-১’ ভৈরব থেকে ছাড়বে সকাল ৬টায়, কিশোরগঞ্জ পৌঁছবে সকাল ৮টায়। আবার কিশোরগঞ্জ থেকে ছেড়ে যাবে দুপুর ১২টায়, ভৈরব পৌঁছবে দুপুর ২টায়। ‘শোলাকিয়া এক্সপ্রেস-২’ ময়মনসিংহ থেকে ছাড়বে সকাল পৌনে ৬টায়, কিশোরগঞ্জ পৌঁছবে সকাল সাড়ে ৮টায়। আবার কিশোরগঞ্জ থেকে ছেড়ে যাবে দুপুর ১২টায় এবং ময়মনসিংহে পৌঁছবে বিকাল ৩টায়।

এইচআর

Link copied!