Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

ট্রেনের ধাক্কায় নিহত ২

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর প্রতিনিধি

আগস্ট ১৯, ২০২৩, ০৫:৫৪ পিএম


ট্রেনের ধাক্কায় নিহত ২

দিনাজপুরের পার্বতীপুর তিলাই নদী রেলসেতু পারাপার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় দাদী ও নাতনী নিহত হয়ে হয়েছেন ।

শনিবার (১৯ আগস্ট) সকাল সাড়ে দশটার দিকে পার্বতীপুর তিলাই নদী রেলপথের রেলব্রিজে এ ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে একজনের নাম মর্জিনা বেগম (৬০)। তিনি চিরিরবন্দর উপজেলার রানীর বন্দর নশরত পুর গ্রামের মৃত মজিদ আলীর স্ত্রী। আর অপরজন একই গ্রামের সাথীয়ার রহমানের মেয়ে সাথী (৮)।

জানা যায়, তারা পার্বতীপুর পৌরসভাধীন নামাপাড়া মেয়ের জামাই মৃত হাসান আলীর বাড়িতে বেড়াতে এসেছিলেন। ওখান থেকে ফেরার পথে সাত আটজনের একটি দল রেলওয়ে ব্রিজ পারা পারের সময় ঢাকাগামী দ্রুতযান এক্সপ্রেস যাওয়ার সময় সেতু পার হচ্ছিলেন। সে সময় সবাই রেলওয়ে ব্রিজ থেকে নেমে পড়লেও ওই দুই ব্যক্তি ঝুঁকি নিয়ে রেলসেতু পারাপার হচ্ছিল ।
পরে ট্রেনের ধাক্কায় তারা সেতু থেকে রেল লাইনে ছিটকে পড়ে নিহত হন ।

এলাকাবাসী জানান, তিলাইনদীর উপরে ব্রিজটি পারাপার ঝুঁকিপূর্ণ হওয়ায় প্রায় সময় একাধিক দুর্ঘটনার শিকার হচ্ছে পথচারীরা। রেলওয়ে কর্তৃপক্ষের নিকট তাদের দাবি ব্রিজটির পাশ দিয়ে একটি ফুটওভার ব্রিজ স্থাপন করলে এ ধরনের ঘটনা ঘটবে না বলে তারা জানান।

এ ঘটনার পরে খবর পেযে প্রথমে পার্বতীপুর রেলওয়ে পুলিশ পরে খবর পেয়ে দিনাজপুর রেলওয়ে থানা পুলিশ ঘটনা স্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তন ছাড়াই মরদেহ দুটি স্বজনদের হাতে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে দিনাজপুর রেলওয়ে থানায় ওসি এরশাদ হোসেন ঘটনার সত্যাতা শিকার করে বলেন, এ ব্যাপারে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা হয়েছে।

এআরএস

 

Link copied!