Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

চুয়াডাঙ্গার বিভিন্ন এলাকায় হাশেম রেজার নৌকার পক্ষে গণসংযোগ ও পথসভা

জিল্লুর রহমান মধু ও মো. আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

জিল্লুর রহমান মধু ও মো. আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

সেপ্টেম্বর ১৫, ২০২৩, ০৮:৩০ পিএম


চুয়াডাঙ্গার বিভিন্ন এলাকায় হাশেম রেজার নৌকার পক্ষে গণসংযোগ ও পথসভা
চুয়াডাঙ্গার জুড়ানপুরসহ বিভিন্ন এলাকায় হাশেম রেজার নৌকার পক্ষে গণসংযোগ ও পথসভা 

আওয়ামী লীগের ক্ষমতার মূল উৎস হলো সাধারণ জনগণ। এই জনগণকে সঙ্গে নিয়েই চুয়াডাঙ্গা সংসদীয়-২ আসনে চুয়াডাঙ্গার দামুড়হুদার কুড়ুলগাছির কৃতী সন্তান কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এবং দৈনিক আমার সংবাদ ও দ্য ডেইলি পোস্ট সম্পাদক-প্রকাশক জননেতা হাশেম রেজা বিরামহীন গণসংযোগসহ পথসভা করে যাচ্ছেন।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সরকারি ছুটির দিনেও তিনি বর্তমান সরকারের উন্নয়ন এবং উন্নয়নশীল চিন্তাধারার বিভিন্ন দিক তুলে ধরে পথসভা ও গণসংযোগ করেন। পথসভায় সভাপতিত্ব করেন জুড়ানপুর ইউনিয়ন আওয়ামী লীগের পোড়খাওয়া নেতা ও সাবেক মেম্বার আইনুদ্দিন মণ্ডল।

গণসংযোগ ও পথসভায় হাশেম রেজা জুড়ানপুর ইউনিয়নসহ কয়েকটি এলাকায় শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকালে পথসভা ও নৌকার পক্ষে গণসংযোগ করেন। এ সময় অনুষ্ঠানে  আওয়ামী লীগ নেতা হাশেম রেজা জনতার উদ্দেশে বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সবাই নিরাপদ, শান্তি ও স্বস্তিতে থাকে, দেশও এগিয়ে যায়।

শেখ হাসিনা সরকারে থাকায় আজ মানুষের জীবনযাত্রার মান উন্নত হয়েছে, দেশের উন্নয়ন হয়েছে। তাই দেশের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে সবার প্রতি আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, গণসংযোগে গিয়ে দেখেছি অনেক রাস্তার খুব খারাপ অবস্থা। তাই সাধারণ মানুষ এলাকার উন্নয়নের স্বার্থে নৌকার পক্ষে জনমত তৈরি করেছে।

তিনি বলেন, বাংলাদেশ আগামীতে আরও উন্নত ও সমৃদ্ধশালী হবে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের সুনাম বাড়ে। আর বিএনপি জোট ক্ষমতায় এলে বাংলাদেশ তিরস্কৃত হয় এবং বারবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ১নং ওয়ার্ড আ.লীগ ও জুড়ানপুর ইউনিয়ন কৃষক লীগ সভাপতি শরিফ উদ্দিন, উথুলি ৯নং ওয়ার্ড আ.লীগ সভাপতি সরফরাজ উদ্দিন, নাটুদাহ ইউনিয়ন আ.লীগ সহসভাপতি ইন্নাল শেখ, যুব ও ক্রীড়া সম্পাদক  জসিমউদদীন মেম্বার, নতিপোতা ইউনিয়ন আ.লীগের সহসভাপতি  মোহাম্মদ আলী, সাবেক জিএস ও জেলা ছাত্রলীগ নেতা নাসির উদ্দিন, আ.লীগ নেতা জালাল মল্লিক, সাইদুর রহমান, ইকতার মেম্বার, আশরাফুল মেম্বার, আবু বকর, আমির হোসেন, বিল্লাল হোসেন, নাটুদাহ ইউনিয়ন যুবলীগ সভাপতি আনোয়ার হোসেন, মুজিবর রহমান, সেলিম রেজা, দেলোয়ার হোসেন, আপেল উদ্দিন, আ. মজিদ সুইট, মনিরুল, শান্ত, আশরাফুল মুহুরি, শুকুর আলী, রবি আল মামুন, আমজাদ বিশ্বাস, তারিখ, জীবননগর উপজেলার শাহাবুদ্দিন, সবুজ, আলম বিশ্বাস,  সিরাজ শেখ, মাসুদ রানা, ছাত্রলীগ নেতা রনজু, রকি শুভ, আলামিন, সৌরভ, জহির সুজন, জেবা। শুভেচ্ছা বক্তব্য রাখেন  আলামিন, সেলিম রেজা, মশিউর রহমান, মজিবুর রহমান, নাসিরউদ্দিন। সভা পরিচালনা করেন জেবা।

এ সময় বিভিন্ন ইউনিয়ন ও উপজেলা থেকে আগত আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীসহ সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এইচআর

Link copied!