Amar Sangbad
ঢাকা শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪,

গুরুদাসপুরে জমি নিয়ে বিবাদে নিহত ১

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি

নভেম্বর ১৭, ২০২৩, ০৬:৩৩ পিএম


গুরুদাসপুরে জমি নিয়ে বিবাদে নিহত ১

গুরুদাসপুরে জমির সিমানা সংক্রান্ত বিরোধে চাচাতো ভাইয়ের ক্রিকেট স্ট্যাম্পের আঘাতে খুন হয়েছেন অলি আহম্মেদ অংকন (২৪)। নিহত অংকন গুরুদাসপুর পৌরসদরের চাঁচকৈড় বাজার পাড়া মহল্লার সাইফুল ইসলাম ঝন্টুর ছেলে। অভিযুক্ত কালাম সরদার (৪৫) একই মহল্লার আবুল হোসেনের ছেলে।

নিহতের মা নাজমা বেগম ও প্রতিবেশীরা জানান, ভিটে বাড়ির সীমানা বিরোধে বুধবার (৮ নভেম্বর) নিহত অংকন ও কালামের মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটে। এক পর্যায়ে উত্তেজিত কালাম সরদার ক্রিকেট স্ট্যাম্প দিয়ে অংকনের মাথায় আঘাত করে। এতে অংকন গুরুতর আঘাতপ্রাপ্ত হলে প্রথমে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। 

এরপর অংকনের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১৬ নভেম্বর) ভোরে তাঁর মৃত্যু হয়। অংকনের দেড় বছর বয়সী এক শিশু সন্তান রয়েছে।

নিহতের মা নাজমা বেগম জানান, ঘটনার আগে চাঁচকৈড় বাজারে প্রকাশ্যে তার স্বামী ও তার ছোট ভাই মো.কালামকে লাঞ্চিত করা হয়। তিনি বাদী হয়ে গুরুদাসপুর থানায় কালামসহ ৪ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন। তিনি দোষীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করেন। এদিকে অভিযুক্ত কালাম সরদার ও তার পরিবারের সবাই পলাতক রয়েছে বলে বক্তব্য পাওয়া যায়নি।  

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোনোয়ারুজ্জামান জানান, এ ঘটনায় অভিযোগ পাওয়া গেছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এইচআর

Link copied!