Amar Sangbad
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪,

চুয়াডাঙ্গা ২ আসনে স্বতন্ত্র প্রার্থী হাশেম রেজার মনোনয়নপত্র জমা

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা প্রতিনিধি

নভেম্বর ৩০, ২০২৩, ০৭:১৮ পিএম


চুয়াডাঙ্গা ২ আসনে স্বতন্ত্র প্রার্থী হাশেম রেজার মনোনয়নপত্র জমা

চুয়াডাঙ্গা ২ আসনে জননন্দিত নেতা দৈনিক আমার সংবাদ ও দ্যা ডেইলি পোষ্টের সম্পাদক ও প্রকাশক হাশেম রেজা মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকাল ৪টায় রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক ড: কিসিঞ্জার চাকমার কাছে তিনি মনোনয়নপত্র জমা দেন।

মনোনয়নপত্র জমা শেষে হাশেম রেজা বলেন, ‘নেত্রী স্বতন্ত্র প্রার্থীদের ভোট করতে উৎসাহিত করেছেন তাই আমি চুয়াডাঙ্গা ২ আসনে ভোট করতে চাই, চুয়াডাঙ্গা ২ আসন একটি অবহেলিত এলাকা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে কাজ করে চলেছেন উন্নয়ন অগ্রযাত্রা সেভাবে চুয়াডাঙ্গা-২ আসনের ক্ষমতাধররা উন্নয়ন করেনি দল সিদ্ধান্ত নিয়েছে প্রতি আসনে ডেমি প্রার্থী দেওয়ার চুয়াডাঙ্গা ২ আসনে সুষ্ঠু নির্বাচন হলে আমি বিপুল ভোটে বিজয়ী হবো।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ ও সুষ্ঠু নির্বাচন চাই। আমি চুয়াডাঙ্গা ২ আসনে বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ, শিল্প কারখানা, আর্থ-সামাজিক উন্নয়নে ভূমিকা রাখতে চায়

এসময় চুয়াডাঙ্গা ২ আসনের আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। চুয়াডাঙ্গা ১ আসন চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গায় ১০ জন মনোনয়নপত্র জমা দেন, চুয়াডাঙ্গা ২ আসন দামুড়হুদা ও জীবননগর থেকে ১০ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন বলে জানিয়েছেন চুয়াডাঙ্গার জেলা প্রশাসক ড কিসিঞ্জার চাকমা।

এইচআর

Link copied!