Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

লোহাগাড়ায় চোরাই গরু উদ্ধার, গ্রেপ্তার ২

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি

ডিসেম্বর ৩, ২০২৩, ০৩:৩৭ পিএম


লোহাগাড়ায় চোরাই গরু উদ্ধার, গ্রেপ্তার ২

চট্টগ্রামের লোহাগাড়ায় চোরাইকৃত দুটি গরু উদ্ধার করেছে থানা পুলিশ। এসময় দুইজনকে গ্রেপ্তার এবং একটি পিকআপ জব্দ করা হয়। রোববার (৩ ডিসেম্বর) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুল ইসলাম।

গ্রেপ্তাররা হলেন, লোহাগাড়া সদর ইউনিয়নের উত্তর সওদাগর পাড়ার মৃত সাহাব মিয়ার ছেলে সোহেল (৩৫) এবং একই ইউনিয়নের বিল্লা পাড়ার আহমদ কবিরের ছেলে নজরুল ইসলাম (৩৬)।

পুলিশ জানায়, শনিবার (২ ডিসেম্বর) গভীর রাতে কক্সবাজারের চকরিয়া উপজেলার হারবাং থেকে গোপন তথ্যের ভিত্তিতে চোরাইকৃত গরু দুটি উদ্ধার করেন থানা পুলিশের একটি টিম। এসময় দুইজনকে গ্রেপ্তার এবং একটি পিকআপ জব্দ করা হয়।

এরআগে, ১ ডিসেম্বর উপজেলার চুনতি পানত্রিশা বাগান পাড়ার মৃত আবদুল আজিজের ছেলে রাশেদুল ইসলামের গোয়াল ঘর থেকে গরু দুটি নিয়ে যান চোরের দল। পরবর্তীতে তার দেয়া অভিযোগের ভিত্তিতে অভিযানে নামে পুলিশ। এবং কম সময়ের মধ্যে গরু দুটি উদ্ধার করতে সক্ষম হন তারা।

থানার ওসি মো. রাশেদুল ইসলাম বলেন, ভুক্তভোগীর অভিযোগ পেয়ে অভিযান চালিয়ে কমসময়ের মধ্যে দুটি গরু উদ্ধার এবং দুইজনকে  গ্রেপ্তার করে পুলিশ। এঘটনায় থানায় মামলা করা হয়েছে বলেও জানান ওসি।

এআরএস

Link copied!