Amar Sangbad
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪,

শ্রীপুরে অটোরিকশা চালকের লাশ উদ্ধার

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

ডিসেম্বর ১১, ২০২৩, ০১:০৮ পিএম


শ্রীপুরে অটোরিকশা চালকের লাশ উদ্ধার

গাজীপুরের শ্রীপুরে গভীর গজারি বন থেকে অটোরিকশা চালক হৃদয় (২৫) গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার হাতিখোলা গ্রামের মৃত সুজন মিয়ার ছেলে।

রোববার রাত ১০ টায় উপজেলার গোসিংগা ইউনিয়নের কর্ণপুর-সিটপাড়া সড়কের (হালির বাড়ি সংলগ্ন) গজারি বন থেকে ওই চালকের লাশ উদ্ধার করা হয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল ফজল মো. নাসিম ঘটনার জানান, গোসিংগা ইউনিয়নের কর্ণপুর-সিটপাড়া সড়কের গজারি বনে একটি অটো উল্টে পড়ে থাকতে দেখে পথচারীরা। পরে স্থানীয় লোকজন অটোরিকশার কাছে গিয়ে এক যুবকের লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। এসময় ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা ছোরা উদ্ধার করে। যুবকের লাশের থুতনির নিচে, উপরের ঠোঁটে এবং কপালে কাটা জখম রয়েছে। লাশের সাথে থাকা মুঠোফোনের মাধ্যমে তার স্বজনদের সাথে যোগাযোগ করে পরিচয় সনাক্ত হয়। সে শ্রীপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের বাগমারা (কলেজপাড়া) বিল্লাল পুলিশের বাড়িতে ভাড়া থেকে অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতো।

নিহত অটো চালকের স্বজনদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। লাশ ময়নাতদন্তের জন্যগাজীপুর শহীদ তাজ ইদ্দন আহমদ মেডিকেল কলেজ হাসাপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

এইচআর

Link copied!