Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

খাগড়াছড়িতে ফ্রি মেডিকেল ক্যাম্প

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি প্রতিনিধি

ডিসেম্বর ১৭, ২০২৩, ০৩:১৯ পিএম


খাগড়াছড়িতে ফ্রি মেডিকেল ক্যাম্প

‘লক্ষ্য হোক সহায়তার, জয় হোক মানবতার’ এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাকের আয়োজনে  পাহাড়ে পিছিয়ে প্রান্তিক জনগোষ্টি অসহায় হতদরিদ্র, ছিন্নমূল মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা  সেবা প্রদান করেছে  পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক ।

রোববার (১৭ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাকের উদ্যােগে খাগড়াছড়ি শাপলা চত্বর মুক্তমঞ্চে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন উদ্বোধন করেন- খাগড়াছড়ি পুলিশ সুপার ও পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক  সভাপতি মুক্তা ধর পিপিএম (বার)।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত)  মাহমুদা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম অ্যান্ড অপস) মো. জসীম উদ্দিন পিপিএম, খাগড়াছড়ি সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. তফিকুল আলম, সহকারী পুলিশ সুপার  সৈয়দ মুমিদ রায়হানসহ সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।

দিনব্যাপি বিনামূল্যে চিকিৎসা সেবায় বিভিন্ন বিভাগের অভিজ্ঞ চিকিৎসকেরা এ সেবা প্রদান করেন। এদিন ডায়াবেটিস, প্রেসার ও পরীক্ষা-নিরীক্ষাসহ নানান রোগের চিকিৎসা সেবা প্রদান করা হয়।

খাগড়াছড়ি পুলিশ সুপার ও পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক সভাপতি মুক্তা ধর পিপিএম (বার) বলেন, খাগড়াছড়ি জেলার পিছিয়ে পড়া অসহায় মানুষের কল্যাণে বিভিন্ন ধরনের কাজ করে যাচ্ছে পুনাক। পুনাক নিজস্ব কার্যক্রমের বাইরে সমাজের সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে নানা কর্মসূচি বাস্তবায়ন করছে। এরই ধারাবাহিকতায় আজ দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে ভবিষ্যতে এ ধরনের আরও কল্যাণমুখী কাজ অব্যাহত থাকবে।

এআরএস

Link copied!