Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

খাগড়াছড়িতে জাতীয় পার্টির নেতা-কর্মীদের আওয়ামী লীগে যোগদান

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি প্রতিনিধি

ডিসেম্বর ২০, ২০২৩, ১১:১৮ এএম


খাগড়াছড়িতে জাতীয় পার্টির নেতা-কর্মীদের আওয়ামী লীগে যোগদান

আওয়ামী লীগে যোগ দিলেন জাতীয় পার্টির সাবেক কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও খাগড়াছড়ি জেলা কমিটির সদস্য সচিব ইঞ্জিনিয়ার মো. খোরশেদ আলম। তার সাথে জাতীয় পার্টির আরও পাঁচ শত নেতা-কর্মী যোগদান করেছেন বলে জানিয়েছে গণমাধ্যমে দেয়া বিবৃতিতে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকালে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী ও জেলা আওয়ামী লীগ সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরার হাতে ফুল দিয়ে যোগদান করেন তারা।

এ সময় যোগদান অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান চাইথোঅং মারমা, সহ-সভাপতি তপন কান্তি দে, যুগ্ন-সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মংক্যচিং চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, জেলা পরিষদ সদস্য নিলোৎপল খীসা এবং জেলা আওয়ামী লীগের সদস্য হাজী মো. রফিক অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

এর আগে গত ৩০ নভেম্বর ব্যক্তিগত ও পারিবারিক অসুবিধার কারণ দেখিয়ে জাতীয় পার্টির সকল পদ থেকে স্বেচ্ছায় অব্যাহতি নেন ইঞ্জিনিয়ার মো. খোরশেদ আলম।

আওয়ামী লীগে যোগ দেওয়া প্রসঙ্গে জাতীয় পার্টির সাবেক নেতা ইঞ্জিনিয়ার মো. খোরশেদ আলম বলেন, ‘বিগত দেড় দশকে পার্বত্য চট্টগ্রামসহ সারাদেশে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। এ ছাড়াও যুদ্ধাপরাধিদের বিচার, সাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশ বিনির্মাণসহ নানান ইতিবাচক কারণে আওয়ামী লীগের রাজনীতির প্রতি অনুপ্রাণিত হয়ে আমিসহ পাঁচ শতাধিক নেতা-কর্মী যোগদান করেছি। দেশকে এগিয়ে নেয়ার এ অগ্রযাত্রায় আওয়ামী লীগের সারথি হতে পেরে গর্বিত বোধ করছি।’

এআরএস

Link copied!