Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

সুষ্ঠু নির্বাচন নিশ্চিত করতে রামগড়ে জেলা প্রশাসকের মত বিনিময়

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

ডিসেম্বর ২৪, ২০২৩, ০৫:৪৮ পিএম


সুষ্ঠু নির্বাচন নিশ্চিত করতে রামগড়ে জেলা প্রশাসকের মত বিনিময়

রামগড়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, ও নিরপেক্ষ করতে  জাতীয় সংসদ নির্বাচনে আচরণবিধির প্রতি পালন নিশ্চিত করণে রিটার্নিং কর্মকর্তার সাথে রামগড় উপজেলার জনপ্রতিনিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৪  ডিসেম্বর) দুপুরের দিকে রামগড় উপজেলা সম্মেলন কক্ষে রামগড় উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রির্টানিং কর্মকর্তা মমতা আফরিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন  ২৯৮ নং খাগড়াছড়ি আসনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোঃ সহিদুজ্জামান।

মতবিনিময় সভায় জনপ্রতিনিধিদের আগামী  ৭ই জানুয়ারি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আচরণ বিধি প্রতিপালন নিশ্চিতকরণের   বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক নিয়ে আলোচনা করেন খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তাধর পিপিএম (বার)  খাগড়াছড়ি জেলা নির্বাচন কর্মকর্তা মো. কামরুল আলম  ও রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কারবারি।

প্রধান অতিথি,র বক্তব্যে খাগড়াছড়ি জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো. সহীদুজ্জামান বলেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে জেলা প্রশাসন ও রিটার্নিং অফিসারের পক্ষ থেকে জিরো টলারেন্স নীতি অবলম্বন করা হয়েছে। তিনি বলেন যে কোন মূল্যে ভোটারদের নির্বিগ্নে ভোটকেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের ব্যবস্থা করা হবে।

খাগড়াছড়ির জেলা পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) বলেন  কোন প্রকার গুজবে কান না দিয়ে অবাধ, সুষ্ঠু শান্তিপূর্ণ, ভোট নিশ্চিত করতে জনপ্রতিনিধি, প্রশাসন, ভোটার, প্রার্থী  সকলকে আন্তরিকভাবে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

এ সময় রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার  মোঃ নাজিম উদ্দিন, রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেবপ্রিয় দাশ,সহ জনপ্রতিনিধি,  হেডম্যান,  কারবারি, গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। 

আরএস

Link copied!