Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

গুইমারায় সাংবাদিকদের সাথে সহকারী রিটানিং অফিসারের মতবিনিময়

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি প্রতিনিধি

ডিসেম্বর ২৮, ২০২৩, ০৬:১১ পিএম


গুইমারায় সাংবাদিকদের সাথে সহকারী রিটানিং অফিসারের মতবিনিময়

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ,সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানের লক্ষে নির্বাচনি সংবাদ সংগ্রহে “দায়িত্বপ্রাপ্ত গনমাধ্যম কর্মীদের জন্য নীতিমালা (সংশোধিত) বিষয়ে সহকারী রিটানিং অফিসারের সাথে গনমাধ্যম কর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ডিসেম্বর) সকাল ১০টায় গুইমারা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সম্মেলন কক্ষে,সহকারী রিটানিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার রাজীব চৌধুরীর আয়োজনে ও সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন গুইমারা থানার প্রতিনিধি এস এস আই মংচাই, পল্লি উন্নয় কর্মকর্তা কামরুল হাসান, গুইমারা প্রেসক্লাব সভাপতি নুরুল আলম, সহ-সভাপতি মুহাম্মদ আব্দুল আলী, সাধারণ সম্পাদক এম দুলাল আহাম্মদ, অর্থ সম্পাদক শাহ আলম, কোষাধক্ষ আনোয়ার হোসেন, প্রচার সম্পাদক আবুল হোসেন রিপন, সদস্য আশ্রফুল ইসলাম বেলার, জনি ভট্রাচার্জ, বিজয় টিভির প্রতিনিধি সাংবাদিক এম সাইফুর রহমান, দিদারুল আলমসহ স্থানীয় গনমাধ্যমকর্মীগন।

মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার রাজীব চৌধুরী,দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানের লক্ষে নির্বাচনি সংবাদ সংগ্রহে দায়িত্বপ্রাপ্ত গনমাধ্যম কর্মীদের জন্য নীতিমালা (সংশোধিত) বিষয়ে অবহিত করে অবাধ ও সুষ্ঠু এবং সুন্দর একটি পরিবেশে নির্বাচন সম্পন্ন করতে সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন, নির্বাচন যাতে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয় সেই লক্ষ্যে নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছে উপজেলা প্রশাসন। নির্বাচন শান্তিপুর্ন এবং উৎসবমূখর পরিবেশে সম্পন্ন হবে বলে আশাবাদ ব্যাক্ত করে তিনি বলেন, কেউ যদি নির্বাচনী পরিবেশ অশান্ত করার চেষ্টা করে এবং আইন ভঙ্গ করে তাদের বিরুদ্ধে প্রশাসন কঠোরভাবে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

এইচআর

Link copied!