Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

নৌকাকে সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন ঈগলের প্রার্থী

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি

জানুয়ারি ২, ২০২৪, ০৮:৫৫ পিএম


নৌকাকে সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন ঈগলের প্রার্থী

ঝিনাইদহ-৩(মহেশপুর-কোটচাঁদপুর) আসনে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষরা দিলেন ঈগল প্রতীকের স্বতন্ত প্রার্থী কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য নবী নেওয়াজ।

মঙ্গলবার দুপুরে(২-জানুয়ারি) মহেশপুর কলেজ স্টান্ডে বঙ্গবন্ধু পাঠচক্র কার্যলয়ে সংবাদ সম্মেলন করে নৌকা প্রতীকের প্রার্থী মেজর জেনারেল(অঃ) সালাউদ্দিন মিয়াজীকে সমর্থন দিয়ে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষনা দেন।

একই সঙ্গে তিনি নৌকা প্রতীক প্রার্থী মেজর জেনারেল সালাউদ্দি মিয়াজীকে সমর্থন দিয়ে তার পক্ষে কাজ করার ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে নবী নেওয়াজ বলেন, ঝিনাইদহ-৩ (মহেশপুর-কোটচাঁদপুর) রাহু মুক্ত করতে চাই। আমি স্বতন্ত্র হিসাবে নির্বাচন করলে নৌকার পরাজয় ঘটতে পারে। সে কারণে বর্তমান সংসদ সদস্যর দুঃশাসনের হাত থেকে এই উপজেলাকে মুক্ত করতে নৌকার সাথে একাত্বতা প্রকাশ করে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।

এখন থেকে আমরা একসাথে মাঠে কাজ করব। ৭ তারিখে আমাদের নৌকার জয় হবে ইনশাআল্লাহ।’

সংবাদ সম্মেলনে ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুর করিম মিন্টু,উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জদ, সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি উপজেলা পরিষধের চেয়ারম্যান ময়জদ্দীন হামীদ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য আনিচুর রহমান টিপু উপস্থিত ছিলেন।

পরে নবী নেওয়াজ ও সালাহউদ্দিন মিয়াজী একেঅপরকে আলিঙ্গন করে ফুলের মাল পরিয়ে দেন। সেই সাথে এখন থেকেই ভোটের মাঠে একসাথে কাজ করার ঘোষণা দেন।

নবী নেওয়াজ সরে দাঁড়ানোর ফলে ঝিনাইদহ-৩ আসনে মোট ৪জনের মধ্যে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করবেন।

আরএস

Link copied!