Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

সোনারগাঁওয়ে বিশাল ব্যবধানে বিজয়ী কায়সায় হাসনাত

সোনারগাঁও (নারায়নগঞ্জ) প্রতিনিধি

সোনারগাঁও (নারায়নগঞ্জ) প্রতিনিধি

জানুয়ারি ৮, ২০২৪, ০৬:৩৯ পিএম


সোনারগাঁওয়ে বিশাল ব্যবধানে বিজয়ী কায়সায় হাসনাত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ -৩ সোনারগাঁও আসন থেকে নৌকা প্রতীকের প্রার্থী সাবেক সংসদ সদস্য  আবদুল্লাহ আল কায়সার হাসনাত বিশাল ভোটের ব্যবধানে এমপি নির্বাচিত হয়েছেন। 

তিনি সোনারগাঁও উপজেলায় ১০ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভায় ১৩১ টি ভোট কেন্দ্রে থেকে মোট ১ লক্ষ ১২ হাজার ৮০৮  ভোট পেয়ে বিজয়ী হয়ছেন।তার প্রতিদন্ধী প্রার্থী ২ বারের সংসদ সদস্য জাতীয়পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা লাঙ্গল প্রতীকের ভোট পেয়েছেন ৩৫ হাজার ৮১১ ভোট।গতকাল ৭ জানুয়ারি রবিবার জেলা রিটার্নিং কর্মকর্তা বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেছেন। 

এদিকে সোনারগাঁওয়ে নৌকা মনোনীত এমপি কায়সার হাসনাত বিজয়ী হয়ে বলেন, এ বিজয় আমার না, এবিজয় সোনারগাঁওবাসীর। আমি শুধু সকলকে ঐক্যবদ্ধ রেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমানত রক্ষা করে তার দেয়া নৌকা তার হাতে তুলে দিয়েছি। সামনের দিনগুলোতে আমি সোনারগাঁওয়ের সকলকে একসাথে রেখে আমার দেয়া প্রতিশ্রুতি রক্ষা করে সোনারগাঁওয়ের উন্নয়নে নিজেকে বিলিয়ে দিবো ইনশাআল্লাহ। এক্ষেত্রে সকলের সহযোগিতা কামনা করি আমি।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সিদ্ধান্ত অনুযায়ী সোনারগাঁও আসনে নৌকা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

আমরা সকলে দলীয় শৃঙ্খলা রক্ষা করে সোনারগাঁও থেকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল কায়সার হাসনাতকে ৭৬ হাজার ৯৯৭ ভোটের ব্যবধানে  বিজয়ী করে দলীয় প্রধান মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনাকে  আবারো প্রধানমন্ত্রী বানিয়ে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার চেষ্টায় কাজ  করেছি। আমার সংগঠনের পক্ষ থেকে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের সহ সকলকে বিজয়ের শুভেচ্ছা সহ অভিনন্দন জানাচ্ছি।

আরএস 

Link copied!