Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪,

ফেনীতে জুয়েলার্সের তালা ভেঙে শতভরি স্বর্ণ লুট

ফেনী প্রতিনিধি

ফেনী প্রতিনিধি

জানুয়ারি ১২, ২০২৪, ১০:২৯ এএম


ফেনীতে জুয়েলার্সের তালা ভেঙে শতভরি স্বর্ণ লুট
ছবি: আমার সংবাদ

ফেনীতে দিনদুপুরে জুয়েলার্সের তালা ভেঙে শতভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুরে সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নের রহিম উল্লাহ সাহেবের বাজারের আলাদীন জুয়েলার্সে দুর্ধর্ষ এ ঘটনাটি ঘটে। এতে হতবাক দোকান মালিকসহ স্থানীয় ব্যবসায়ীরা।

জুয়েলার্সটির মালিক আলাউদ্দিন জানান, প্রতিদিনের মতো দুপুরের খাবার খেতে তিনি বাড়ি যান। এই সুযোগে দুবৃত্তরা তালা ভেঙে ভেতরে ঢুকে প্রায় ১০০ ভরি স্বর্ণ লুট করে নিয়ে যায়।বেলা আড়াইটার দিকে দোকানে এসে তালা ভাঙ্গা দেখতে পেয়ে তাৎক্ষণিক পুলিশকে অবহিত করেন তিনি।

এরপর তাৎক্ষণিক ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অং প্রু মারমা, ফেনী মডেল থানার ওসি মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী, ওসি (তদন্ত) মাহফুজুর রহমান ঘটনাস্থলে ছুটে যান।

ফেনী মডেল থানার ওসি মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, আমাদের হাতে একটি সিসিটিভি ফুটেজ এসেছে। ফুটেজে দু’জন দূর্বৃত্ত বাইরে পাহারায় থেকে তালা ভেঙে একজন ভেতরে ঢুকে স্বর্ণ চুরির দৃশ্য রয়েছে।

তিনি আরও জানান,অতিদ্রুত আসামিদের শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে। তবে ওসির দোকান মালিক এখনো স্বর্ণের সঠিক পরিমাণ জানাতে পারেনি।

এআরএস

Link copied!