Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

ময়মনসিংহে ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষ, চালকসহ নিহত ৩

তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি

তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি

জানুয়ারি ২৩, ২০২৪, ১২:৪৮ পিএম


ময়মনসিংহে ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষ, চালকসহ নিহত ৩
ছবি: সংগ্রহীত

ময়মনসিংহের তারাকান্দায় ট্রাকের সঙ্গে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপের চালকসহ তিন জন নিহত হয়েছেন। মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকাল ৭টার দিকে ময়মনসিংহ-শেরপুর মহাসড়কের তারাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জেলার হালুয়াঘাট উপজেলার ঘোষবেড় গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে পিকআপ ড্রাইভার কামরুল ইসলাম(২২), যাত্রী হয়ে পিকআপে উঠা একই উপজেলার সন্ধ্যাকূড়া গ্রামের মৃত ওসন আলীর ছেলে আব্দুল কাদির (৪৫), অপরজন আকনপাড়া গ্রামের মৃত রমজান আলীর ছেলে মিজানুর রহমান( ৪৮)।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াজেদ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, ঢাকা-শেরপুর মহাসড়কে ঢাকাগামী চিনি বোঝাই একটি পিক আপ শেরপুরগামী আলু ভর্তি ট্রাক এর সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। দুর্ঘটনায় একজন ঘটনাস্থেলই নিহত হয় এবং গুরুতর আহত অবস্থায় দুইজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে তাদের মৃত্যু হয়। রাস্তায় যান চলাচল ও আইন শৃঙ্খলা পরিস্থিতি  স্বাভাবিক। এই ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের দায়িত্বরত উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম জানান, তারাকান্দায় সড়ক দুর্ঘটনায় আহত দু‍‍`জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এআরএস

Link copied!