Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

হাসপাতালে থেকে ফেরার পথে কিশোর খুন

যশোর প্রতিনিধি

যশোর প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৫, ২০২৪, ০৩:৫৩ পিএম


হাসপাতালে থেকে ফেরার পথে কিশোর খুন

যশোরে হাসপাতালে ভর্তি বন্ধুদের দেখে ফেরার পথে চয়ন দাস নামে এক কিশোর দুর্বৃত্তের হামলায় খুন হয়েছে।

শনিবার রাত ১টার দিকে সদর উপজেলার শানতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত চয়ন দাস সদর উপজেলার চুড়ামনকাটি দাসপাড়ার নয়ন দাসের ছেলে।

নিহতের স্বজনরা জানান, শনিবার রাতে তাদের পাড়ার কিছু ছেলে ঝিকরগাছা উপজেলার মল্লিকপুর গ্রামে নাম যজ্ঞানুষ্ঠান দেখতে যায়। সেখানে ভোগের (খাবার) সময় শানতলা দাসপাড়ার অনিক ও বিশালের সঙ্গে তাদের দ্বন্দ্ব হয়। এ সময় স্বাধীন, দিপ্তসহ কয়েকজনক মারপিট ও ছুরিকাঘাত করা হয়। খবর পেয়ে তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

চয়ন দাস এলাকার লোকজনের সঙ্গে রাত সাড়ে ১১ টার দিকে আহত বন্ধুদের দেখতে হাসপাতালে যান। রাত ১টার দিকে বাড়ি ফেরার পথে শানতলা এলাকায় পৌঁছালে ১৫ থেকে ২০ জন তাদের ওপর হামলা চালায়। এ সময় হামলাকারীরা চয়নকে পিটিয়ে জখম করে। পরে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে কোতোয়ালি থানার ইন্সপেক্টর (অপারেশন) পলাশ কুমার বিশ্বাস বলেন, হত্যাকাণ্ডের কারণ ও জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারে অভিযান পুলিশ কাজ করছে।

যশোর জেনারেল হাসপাতালের আরএমও পার্থ প্রতিম চক্রবর্তী জানান, হাসপাতালে আনার আগেই চয়নের মৃত্যু হয়েছে। তার শ্বাসনালি, কাঁধের পেছনের হাড় ভাঙা ও থুতনিতে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

এ বিষয়ে কোতোয়ালি থানার পরিদর্শক (অপারেশন) শফিকুল আলম চৌধুরী বলেন, মরদেহের সুরতহাল রিপোর্ট করা হয়েছে। হত্যাকাণ্ডের কারণ, জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে।

ইএইচ

Link copied!