Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

মাটিরাঙ্গায় জাতীয় ভোটার দিবস উদযাপন

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি প্রতিনিধি

মার্চ ২, ২০২৪, ০৩:১৬ পিএম


মাটিরাঙ্গায় জাতীয় ভোটার দিবস উদযাপন

সঠিক তথ্যে ভোটার হবো, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবো’ এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা ৬ষ্ঠ জাতীয় ভোটার দিবস উদযাপন করা হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন ও নির্বাচন অফিসের আয়োজনে জাতীয় ভোটার দিবস উদযাপন উপলক্ষ্যে উপজেলা চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে মাটিরাঙ্গা পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন- মাটিরাঙ্গা  উপজেলা পরিষদের  চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম।

এ সময় মাটিরাঙ্গা উপজেলা নির্বাচন অফিসার মুহাম্মদ হাসান, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) কমল কৃষ্ণ ধর, উপজেলা সহকারী নির্বাচন অফিসার, মোহাম্মদ মাহাবুবুল আলমসহ উপজেলার বিভিন্ন দপ্তরের বিভাগীয় প্রধান, জনপ্রতিনিধি, সাংবাদিক, সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী বলেন, ভোটার হওয়া এবং ভোট দেওয়া প্রত্যেক নাগরিকের সাংবিধানিক অধিকার। নির্বাচনে ভোটাধিকার প্রয়োগের মাধ্যমেই একজন নাগরিক দেশের শাসন ব্যবস্থায় অংশগ্রহণ করে থাকে।

ইএইচ

Link copied!