Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

দীঘিনালায় তরুণীর লাশ উদ্ধার

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি

মার্চ ৫, ২০২৪, ১২:১০ পিএম


দীঘিনালায় তরুণীর লাশ উদ্ধার

খাগড়াছড়ি দীঘিনালা উপজেলা মেরুং ইউনিয়ন  রশিদনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন খেলার মাঠ থেকে এক তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে। নিহত নারী রশিকনগর ৩নং ওয়ার্ডের মো. আব্দুস সোবাহান এর কন্যা মোছা. সালমা আক্তার(১৫)।

জানা যায়, গতরাত ৪ তারিখ রাতে অর্থাৎ ৫তারিখ রাত ৩টায় স্থানীয় লোকজন স্কুল মাঠে  লাশ পড়ে থাকতে দেখে  চেয়ারম্যানকে অবগত করেন। পরবর্তীতে খবর পেয়ে দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল হক এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তায় মৃতের পরিচয় শনাক্ত করে লাশ দীঘিনালা থানায় নিয়ে আসা হয়।

পুলিশসূত্রে ধারণা করা হচ্ছে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এব্যাপারে সন্দেহভাজন ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করে থানা নিয়ে আসেন।

নিহতের পিতা মো. আব্দুস সোবহান বলেন, আমার সাথে তাদের(আটকৃত) ২০২১সালে কোর্টে মামলা চলছে। আমার মেয়ে ছোটভাইদেরকে নিয়ে বটতলী বাজারে মসজিদে মাহফিলে আসছি। মাহফিল থেকে আর বাড়ি ফিরে নাই। মসজিদের মাইকে বলছে একটা লাশ পাওয়া গেছে। খবর পেয়ে দৌড়ে গিয়ে দেখি আমার মেয়ের লাশ। যারা এধরণের ঘটনা করছে আমি তাদের বিচার চাই।

দীঘিনালা থানা অফিসার ইনচার্জ ওসি মো: নুরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর হবে। জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন ৩জনকে আটক করা হয়েছে। মামলা দায়ের প্রক্রিয়া চলছে।  

এইচআর

Link copied!