Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

হজে যাওয়ার স্বপ্ন পূরণ হলো না রিকশা চালক লাবু শেখের

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর প্রতিনিধি

মার্চ ৮, ২০২৪, ০৫:৩১ পিএম


হজে যাওয়ার স্বপ্ন পূরণ হলো না রিকশা চালক লাবু শেখের

ফরিদপুরে লাবু শেখ (৫০) নামে এক রিকশা চালকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। লাবু শেখ শহরের মধ্য আলীপুর মহল্লার মৃত রাজ্জাক শেখের ছেলে। তিন ভাই ও এক বোনের মধ্যে তিনি বড়। লাবু শেখ অবিবাহিত ছিলেন এবং রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

শুক্রবার সকালের দিকে শহরের পশ্চিম আলীপুর মহল্লার সালমার ভিটা থেকে একটি আম গাছের সঙ্গে গলায় নীল রঙের নাইলনের রশি পেঁচানো অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, লাবু শেখ অনেক লম্বা ছিল এবং যে গাছে যে ডালে তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে সেখানে তার আত্মহত্যা করার কথা না তার দুই হাঁটু মাটিতে ভাজ অবস্থায় ছিল।

এ ব্যাপারে লাবু শেখের ফুপাতো ভাই মো. সাগর শেখ বলেন, এটি একটি হত্যাকাণ্ড। লাবু অত্যন্ত ধর্মপরায়ণ ব্যক্তি ছিলেন। তিনি পাঁচ ওয়াক্ত নামাজ পড়তেন। গত ১২ বছর ধরে তিনি রিকশা চালিয়ে হজ করার জন্য ১০ লক্ষ টাকা জমিয়েছিলেন। ওই টাকাটা একজনের কাছে গচ্ছিত ছিল তিনি টাকা ফেরত দিতে গড়িমসি করছিলেন। এ ব্যাপারে তারা আইনগত পদক্ষেপ গ্রহণ করবেন বলেও আরও জানান।

এ ব্যাপারে লাবু শেখের মা সিরিয়া বেগম বলেন, আমার ছেলের এ মৃত্যু রহস্যজনক। আমার ছেলে আত্মহত্যা করতে পারে না। আমি তদন্ত করে মূল ঘটনা উদঘাটনের জন্য পুলিশের সাহায্য চাই।

এ বিষয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ সালাউদ্দিন বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

ইএইচ

Link copied!